আরটিভি স্টার আ্যওয়ার্ডে স্বদেশ এন্টারটেইনমেন্টের জয় জয়কার

  •  
  •  
  •  
  •  

 415 views

প্রশান্তিকা ডেস্ক: অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবং পরিচালক সঞ্জয় সমাদ্দার- এই তিনটি পুরস্কার জিতে স্বদেশ এন্টারটেইনমেন্ট নির্মিত ‘শিফ্ট’ নাটকটি সবার দৃষ্টি কেড়েছে। চাঞ্চল্যকর সাভারের রানা প্লাজা বিল্ডিং ধ্বস এবং শত শত মানুষের প্রাণহানীর ঘটনা নিয়ে নির্মিত নাটকটি দর্শকপ্রিয় হয়েছিলো। আরটিভি’র এই পুরস্কার তার সত্যিকারের প্রতিফলন। গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় স্বদেশ এন্টারটেইনমেন্টের কর্ণধার সিডনিবাসী রাজনীতিবীদ এবং উদ্যোক্তা ফয়সাল আজাদ এসময় ঢাকায় ছিলেন এবং আমন্ত্রিত অতিথি হিসেবে আ্যওয়ার্ড অনুষ্ঠানটিতে যোগদান করেন। ভবন ধসের ঘটনার প্রেক্ষাপটে আফরান নিশোর গল্প ভাবনায় কাহিনী রচনা করেছেন ইশতিয়াক অয়ন।

স্বদেশের শিফ্ট নাটকে অভিনয় করে আরটিভি পুরস্কার পেয়েছেন জনপ্রিয় জুটি নিশো ও মেহজাবিন।

প্রশান্তিকার সাথে আলাপকালে ফয়সাল আজাদ বলেন, “ আর টিভি কে ধন্যবাদ আমাদের কাজের স্বীকৃতি দেবার জন্য। বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সকল দর্শকদের যারা নাটকটিকে পছন্দ করে সমর্থন দিয়েছেন। আপনাদের দোয়া ও ভালবাসা পেলে ভবিষ্যতে আরো সুন্দর ও মানসম্পন্ন নাটক উপহার দিতে স্বদেশ এন্টারটেইনমেন্ট প্রতিজ্ঞাবদ্ধ।”
আর টিভির মতো এতো বড় একটি অনুষ্ঠানে নিশ্চয়ই অনেক গুণী এবং জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী এবং নির্মাতাদের সঙ্গে কথা হয়েছে। ভবিষ্যতে নির্মাণের কোন প্রতিশ্রুতি কি পাওয়া গেলো ? এমন প্রশ্নের জবাবে ফয়সাল জানান, “ জি, অনেকের সঙ্গেই কথা হয়েছে। অনেকেই স্বদেশের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। আমরা ভালো গল্প, ভালো স্ক্রিপ্ট এবং ভালো অভিনেতা নিয়ে শীঘ্রই নতুন প্রজেক্টে কাজ শুরু করবো।”

আরটিভি’র সিইও আশিকুর রহমান ও অন্যান্যদের সঙ্গে স্বদেশ কর্ণধার ফয়সাল আজাদ।

পুরস্কার পাওয়ার পরে ‘শিফ্ট’ নির্মাতা সঞ্জয় সমাদ্দার বলেন, “ শ্রেষ্ঠ পরিচালকের এই সম্মান নিশ্চয়ই আমার দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। আমি পরিশ্রমে বিশ্বাসী। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি আমার প্রোডিউসার ফয়সাল আজাদের প্রতি। কারণ তিনি এরকম একটি কাজে ফাইনান্স করেছেন। আমার টিমের প্রত্যেক সদস্যদকে আন্তরিক ধন্যবাদ। ধন্যবাদ জানাচ্ছি আরটিভি, সম্মানিত বিচারক ও দর্শকদের।”

তুমুল জনপ্রিয় জুটি নিশো এবং মেহজাবিন পুরস্কার পাওয়ার পরেই ফয়সাল আজাদের সঙ্গে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা ভবিষ্যতে স্বদেশের সঙ্গে আরও কাজ করতে আগ্রহী বলে ফয়সাল প্রশান্তিকাকে জানান।

উল্লেখ্য, স্বদেশ এন্টারটেইনমেন্ট বাংলাদেশে মেইন স্ট্রিম মিডিয়ার সঙ্গে কাজের পাশাপাশি অস্ট্রেলিয়ায়ও নাটক, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিও নির্মাণ করছে। সম্প্রতি শুটিং শেষ করে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ‘আয়ত্তি’ ওয়েব সিরিজের।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments