ভিকারুননিসা এলামনাই অস্ট্রেলিয়া’র এজিএম সম্পন্ন

  •  
  •  
  •  
  •  

 1,271 views

প্রশান্তিকা ডেস্ক: ভিকারুননিসা এলামনাই অস্ট্রেলিয়া ( ভিএঅস)’ র বার্ষিক সাধারণ সভা(এজিএম) অনুষ্ঠিত হয়েছে সম্প্রতি। শনিবার ১৪ই নভেম্বর সিডনীর ক্যাসুলার একটি রেস্টুরেন্টে উৎসব মুখর পরিবেশে এসোসিয়েশনের ৩য় বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কার্যকরী পরিষদের সদস্যরা ছাড়াও সাধারন সদস্যারা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এলামনাই এসোসিয়েশনের বর্তমান প্রেসিডেন্ট ডঃ মাহবুবা খানম মুক্তা, বার্ষিক কার্যবিবরণী তুলে ধরেন জেনারাল সেক্রেটারি ডঃ সুরঞ্জনা জেনিফার রহমান। এসোসিয়েশনের বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন ট্রেজারার তাসরিনা নাহিদ তন্বী।

অস্ট্রেলিয়ায় বসবাসরত ভিকারুননিসা স্কুল এবং কলেজের প্রাক্তন ছাত্রীদের আমন্ত্রণ জানানো হয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যপদে যোগদানের জন্য। নতুন সদস্য হতে আগ্রহীরা  বিস্তারিত জানতে যোগাযোগ করুন www.vaaus.org ওয়েবসাইট টিতে।

সামগ্রিক কোভিড পরিস্থিতি বিবেচনা করে, আগামী বছর নারী দিবসকে সামনে রেখে একটি ফান্ড রেইজিং ইভেন্ট আয়োজন করা হবে বলে উক্ত অনুষ্ঠানে বক্তারা জানান ৷ ২০২১ সালে সকল ভিকারুননিসা এলামনাই কে সাথে নিয়ে একটি “পূনর্মিলনী” আয়োজনের উদ্যোগ নেওয়া হবে বলে বক্তারা আশা ব্যক্ত করেন ৷ ফান্ড রেইজিং ইভেন্ট ও পূনর্মিলনী সংক্রান্ত সকল তথ্য এসোসিয়েশনের ওয়েবসাইট ও ফেসবুক পেইজের মাধ্যমে যথা সময়ে সবাইকে জানানো হবে বলে তারা জানান।
উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি টানা হয় এই সভার। সংগঠনের পক্ষ থেকে পাবলিকেশন্স সেক্রেটারি (সাকিনা আক্তার) এই তথ্য জানান।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments