স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে পেন্সিল অস্ট্রেলিয়ার নানা আয়োজন

  •  
  •  
  •  
  •  

 243 views

প্রশান্তিকা ডেস্ক: ২০২১ সাল আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ এক বছর – এ আমাদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছর। তাই বাঙ্গালী হিসাবে, বাংলাদেশের মানুষ হিসাবে এ আমাদের গর্বের বছর। এই বছরের শুরু থেকেই পেন্সিল অস্ট্রেলিয়া হাতে নিয়েছে আমাদের স্বদেশ এবং স্বদেশ ভাবনা নিয়ে নানা আয়োজন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃষ্টিশীল শুদ্ধ চর্চার এক দুর্দান্ত প্ল্যাটফর্ম পেন্সিল অস্ট্রেলিয়া। ২০২১ সাল জুড়ে পেন্সিল অস্ট্রেলিয়া উদযাপন করবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী নতুন সব সৃষ্টিশীল নান্দনিক কাজের মাধ্যমে । পেন্সিলের অসংখ্য সদস্য, ভক্ত এবং গুনগ্রাহীরাই এই উদযাপনের প্রাণ – আপনাদের ঘিরে, আপনাদের নিয়ে, আপনাদের জন্যই এই উৎসব উদযাপন। এভাবেই বলছিলেন অস্ট্রেলিয়ার পেন্সিলের এডমিন সংস্কৃতিজনসাকিনা আক্তার। প্রতি মাসে পেন্সিল অস্ট্রেলিয়া নতুন নতুন বিষয়ে আপনাদের সৃষ্টিশীল কাজ আহবান করবে, আর তা আপনাদের সকলের সাথেই ভাগ করে নেবে বছর জুড়ে।

জানুয়ারী ~ আলোকচিত্র
ফেব্রুয়ারী – স্বরচিত কবিতা
মার্চ – শিশুদের চিত্রাংকন

পেন্সিল অস্ট্রেলিয়ার এডমিন সাকিনা আক্তার জানিয়েছেন, ২০২১ হোক আমাদের আত্মানুসন্ধানের বছর, উদযাপনের বছর, সৃষ্টিশীলতায় মোড়া আনন্দের বছর। চলুন মেতে উঠি ‘সৃষ্টি সুখের উল্লাসে’। হ্যাপি পেন্সিলিং।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments