অভিনেতা আবদুল কাদের আর নেই

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: আজ সকাল সাড়ে আট টার সময় মারা গেছেন প্রখ্যাত অভিনেতা আব্দুল কাদের (ইন্না লিল্লাহি…রাজেউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৯ বছর। তিনি প্যানক্রিয়াস বা অগ্ন্যাশয় ক্যান্সারে ভূগছিলেন। তবে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। মাত্র কয়েকদিন আগে হাসপাতালের বেডে থেকেই বলেছিলেন- কাছের মানুষ, পরিবার পরিজন এবং বন্ধু বান্ধবদের দেখার জন্য আর ৬ মাস বেঁচে থাকতে চান তিনি।

প্যানক্রিয়াসের (অগ্ন্যাশয়) ক্যান্সারে আক্রান্ত তার শারীরিক অবস্থা জটিল হওয়ায় নেয়া হয় ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে। চিকিৎসায় তেমন সাড়া না দেয়ায় তাকে দেশে পাঠানো হয়। দেশে ফিরে তাকে ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মারা গেলেন এই অভিনেতা। আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শোবিজে। হাসপাতাল সূত্রে জানা যায়, তার মরদেহ হাসপাতাল থেকে বাসায় নেয়া হবে।

দেশের জনপ্রিয় অভিনেতা আবদুল কাদের ক্যান্সারে আক্রান্ত ছিলেন অনেকদিন ধরে। ক্যান্সার জটিল আকারে ছাড়িয়ে পড়েছিল সারা শরীরে। অবস্থা গুরুতর হওয়ায় জরুরি ভিত্তিতে তাকে গেল ৮ ডিসেম্বর ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে নেয়া হয়।

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বৃহস্পতিবার তার মৃত্যুর গুজব ছড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।
প্রসঙ্গত, আবদুল কাদেরের জন্ম মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানার সোনারং গ্রামে। তার বাবা মরহুম আবদুল জলিল। মা মরহুমা আনোয়ারা খাতুন। স্ত্রী খাইরুননেছা কাদেরের সঙ্গে সুখের দাম্পত্যে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। রেখে গেছেন নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী ও বন্ধু স্বজন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments