অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  

 88 views

প্রশান্তিকা ডেস্ক: গত ১ লা মার্চ ২০২০ রবিবার সিডনির পাঞ্চবোলে অবস্থিত ক্রোয়েশিয়া ক্লাবে সিডনীর বাংলাদেশীদের অন্যতম বৃহত্তম ফান্ড রেইজিং ডিনার সফলতার সাথে অনুষ্ঠিত হয়েছে।

অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের নিজস্ব জমিতে ইসলামিক সেন্টার প্রতিষ্ঠার জন্য এ ফান্ড রাইজিং ডিনারের আয়োজন করা হয়। সংগঠনটি প্রতিষ্ঠার পর সিডনির মিন্টোতে একটি Multi purpose ইসলামিক সেন্টার গড়ে তোলার জন্য ৫ একর বিশিষ্ট এ জমিটি ক্রয় করা হয়। এখন কমিউনিটির সুবিধাসহ একটি ইসলামিক সেন্টার গড়ে প্রতিষ্ঠার জন্য দীর্ঘদিন কাজ করে যাচ্ছে। অনুষ্ঠিতব্য ফান্ড রাইজিং ডিনারে সিডনীর বিশিষ্ট আলেম এবং রুটি হিলস ও কোয়েকারহিলস্ মসজিদের ইমামসহ বিভিন্ন মসজিদের ইমাম এবং সমাজের গন্যমান্য ব্যক্তি এবং প্রায় ১ হাজারের বেশী অতিথি উপস্থিত ছিলেন।

বাংলাদেশী ছাড়াও ভিন্ন দেশের অতিথিরা ছিলেন। সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সাধারন সম্পাদক ড. আনিছুল আফছার উপস্থানায় M.C এর দায়িত্ব পালন করেন Mohammad Sabsabi। আলোচনায় অতিথি বক্তা ছিলেন Sheikh Abdul Moez Nati, Sheikh Ibrahim Abdullah Newman ও Sheikh Redwan Rafi. বক্তারা নতুন প্রজন্মের জন্য ইসলামিক সেন্টারের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে সকলকে সহযোগিতার অনুরোধ করেন। আলোচনার মধ্যে অতিথিদের রাতের ডিনার পরিবেশন করা হয়।

সবশেষে Auction হয়। এ পর্বে সহযোগিতা করেন আবুল সরকার ও আফসি। Sheikh Redwan Rafi দোয়ার মাধ্যমে ডিনারের সমাপ্তি হয়। এখানে উল্লেখ্য যে, অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টার বৃহত্তর ক্যাম্বেলটাউন এলাকায় ঈদের জামাত, কুরবানি, তারাবিহ জামাত, তরুন-তরুনীদের ইসলামিক শিক্ষাসহ, বুশফায়ার ও বর্ন্যাতদের সহায়তা মূলক কল্যানমুলক কর্মসূচীগুলি করে থাকে। অতি শীঘ্রেই বহুমূখী ইসলামিক সেন্টারের কাজ শুরু হবে ।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments