অস্ট্রেলিয়াতে মুক্তি পাচ্ছে বছরের আলোচিত ছবি ‘সাপলুডু’

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশে গত ২৭ সে সেপ্টেম্বর মুক্তি পায় আলোচিত চলচ্চিত্র ‌‘সাপলুডু’। চলচ্চিত্রটি জয় করে নিয়েছে সবশ্রেণির দর্শকের মন। বেঙ্গল মাল্টিমিডিয়ার কর্নধার সৈয়দ আশিক রহমান এর প্রযোজনায় এবং গোলাম সোহরাব দোদুল এর পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা সাহা মীম, জাহিদ হাসান, সালাউদ্দিন লাভলু প্রমুখ।

ব্যতিক্রমী গল্প আর অসাধারণ নির্মানশৈলীর জন্য চলচ্চিত্রটি পেয়েছে আকাশ ছোঁয়া বানিজ্যিক সাফল্য। বাংলাদেশ জয় করে সাপলুডু মুক্তি পাচ্ছে কানাডা, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের বেশ কয়টি দেশে। এবার নতুন খবর হলো ‘সাপলুডু’ মুক্তি পাবে অস্ট্রেলিয়ার প্রধান শহরগুলোতে।

‘সাপলুডু’ সিডনি থেকে আগামী ১২ অক্টোবর অস্ট্রেলিয়াতে যাত্রা শুরু করবে। ওইদিন সিডনির ‘হয়োটস্ ব্যাংকসটাউন’ সিনেমা হলে দুপুর ১২ টায় সিনেমাটি দেখানো হবে। এরপর মেলবোর্ন, ক্যানবেরা, ব্রিসবেন এবং এ্যডিলেইড শহরেও সিনেমাটি দেখানোর পরিকল্পনা রয়েছে।

সিডনি শো’র টিকিট অনলাইনে ‘ক্রেজি টিকেটস’- এ পাওয়া যাবে।
চলচ্চিত্রটির ব্যাপারে প্রবাসী বাংলাদেশীদের আগ্রহের কারণে যৌথভাবে ঈগল এন্টারটেইনমেন্ট এর সাবিবর চৌধুরী, স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ফয়সাল আজাদ, দ্যা লুক এর সালমিন তানহা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের পরিবেশনার পাশাপাশি বিভিন্ন শহরে আগ্রহী প্রতিষ্ঠান ও ব্যক্তির সাথে অংশীদার হয়ে শো’র আয়োজন করছে।”

অভিনেতা আরিফিন শুভ অস্ট্রেলিয়ার দর্শকদের চলচ্চিত্রটি দেখে মন্তব্য করার জন্য অনুরোধ করে বলেন, “আশা করছি, বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ‘সাপলুডু’ অস্ট্রেলিয়াতেও রেকর্ড গড়বে।”