অস্ট্রেলিয়ায় ঊনপঞ্চাশ বাতাস ছবির জয় জয়কার । ১৩ ডিসেম্বরে সিডনিতে বিশেষ শো

  •  
  •  
  •  
  •  

 575 views

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশে মুক্তির পরে টানা ৭ সপ্তাহ ধরে চলা ছবি ঊনপঞ্চাশ বাতাস অস্ট্রেলিয়ার সিনেমাতেও দর্শকপ্রিয় হচ্ছে। দর্শকদের ব্যাপক চাহিদার কারণেই আগামীকাল রোববার সিডনির ব্যাংক্সটাউনে হয়টস্ সিনেমায় সন্ধ্যা ৬টায় বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা নেয়া হয়েছে।

ঊনপঞ্চাশ বাতাস ব্রিসবেনে দুটি শো, সিডনিতে তিনটি শো ( আগামী ১০ জানুয়ারীতে প্রদর্শনী) অনুষ্ঠিত হচ্ছে। গত ৬ ডিসেম্বর রোববার সন্ধ্যা ৬টায় সিডনির ব্যাংকসটাউনে হয়োটস সিনেমা হলে ছবিটির প্রথম প্রদর্শন হয়। অস্ট্রেলিয়ায় ছবিটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস, অস্ট্রেলিয়া। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তানিম মান্নান প্রশান্তিকাকে বলেন, “দর্শকদের ব্যাপক চাহিদার ফলেই ছবিটির এতোবার স্ক্রিনিং হচ্ছে। কোভিড পরিস্থিতি আরও স্বাভাবিক হয়ে এলে মেলবোর্ন এবং এডেলেইডের সিনেমা হলেও ছবিটি চলবে।

গত ৬ ডিসেম্বরে সিডনি শো তে পূর্ণ প্রেক্ষাগৃহে চলেছে ঊনপঞ্চাশ বাতাস।

তিনি বলেন, কাল রোববারে মাত্র স্বল্প সংখ্যক টিকেট বাকী রয়েছে। আগ্রহী দর্শকেরা টিকেটের জন্য https://bongozfilms.com/event/unoponchash-batash-in-sydney-13th-dec-6-pm লিংকে যোগাযোগ করতে পারেন।
ছবিটির পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল জানান, নভেম্বরের ২৮ তারিখে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের রাজধানী ব্রিসবেনে মুক্তি পায় ‘ঊনপঞ্চাশ বাতাস’।

তানিম মান্নান আরও বলেন, “ঊনপঞ্চাশ বাতাস”কে ঘিরে বাংলাদেশের দর্শক এবং তাদের স্থানীয় স্বজনদের উৎসাহই সিনেমাটিকে অস্ট্রেলিয়ায় মুক্তি দেবার জন্য আমাদেরকে আগ্রহী করেছে। বঙ্গজ ফিল্মস থেকে আমরা সুস্থ এবং সুন্দর রুচির বাংলা সিনেমাগুলোকে দেশের সীমানা ছাড়িয়ে প্রবাসীদের মাঝে নিয়ে আসার চেষ্টা করি । আপনারা পাশে ছিলেন বলেই দেবী, ঢাকা অ্যাটাক, হালদা, ফাগুন হাওয়ায়, মায়াবতী, যদি একদিন, ভুবন মাঝি, পোড়া মন ২ সহ সর্বাধিক বাংলাদেশি সিনেমা মুক্তি দিতে পেরেছি অস্ট্রেলিয়ার শহর গুলোতে।

কোভিড পরিস্থিতির উন্নতি হওয়াতে সিডনির সিনেমা হলগুলো খুলেছে আর বাড়তি সতর্কতা এবং নিরাপদ দূরত্ব বজায় রাখতে আসন সংখ্যার ৫০% অবিক্রীত রাখা হচ্ছে। অর্থাৎ দুজন দর্শকের মাঝে একটি আসনের দূরত্ব থাকবে যাতে কোনভাবেই অপরিচিত কিংবা একই পরিবারের সদস্য নন এমন দুজন পাশাপাশি বসতে না পারেন। এছাড়াও আয়োজনটিকে সম্পুর্নভাবে কোভিড নিরাপদ করতে প্রয়োজনীয় সব ব্যবস্থাই নেয়া হয়েছে যাতে দর্শকেরা নিশ্চিন্তে সিনেমাটি সত্যিকারের বড় পর্দায় এবং পরিবেশে উপভোগ করতে পারেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments