অস্ট্রেলিয়ার অভিনেত্রী মেগান ফারুকীর ছবি নো ল্যান্ড’স ম্যানের অভিনেত্রী

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: ফারুকীর নতুন ছবি ‘নো ম্যান্স ল্যান্ডে’ যুক্ত হলো অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিশেল। ছবিয়াল সূত্রে জানা গেছে, মেলবোর্ন বসবাসকারী মেগান ভারতের শক্তিমান অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকীর বিপরীতে অভিনয় করবেন।

অস্ট্রেলীয় অভিনেত্রী মেগান মিশেল

বাংলাদেশের প্রখ্যাত চিত্র নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী বেশ ক’বছর আগে নো ল্যান্ড’স ম্যান নির্মাণের ঘোষণা দিলেও মাঝখানে ‘ডুব ‘ও ‘শনিবার বিকেল’ নির্মাণ শেষ করেছেন।
সিডনি ফিল্ম ফেস্টিভ্যালে শনিবার বিকেল প্রদর্শনের সময় ফারুকী ও তাঁর স্ত্রী নুসরাত ইমরোজ তিসা সিডনি এসেছিলেন। সেসময় ফারুকী বলেছিলেন, আগামী বছর ছবিটির আনুষ্ঠানিক স্যুটিং শুরু হবে। এই মুহূর্তে প্রি প্রোডাকশনের কাজ চলছে।
নো ল্যান্ড’স ম্যান হবে ইংরেজী ভাষার একটি ছবি। ছবিতে আমেরিকায় প্রধান চরিত্র নওয়াজ উদ্দিনের সাথে অস্ট্রেলীয় এই মেয়ের দেখা হয়। এরপর তাঁর অবস্থা আরও জটিল হয়। নিউ ইয়র্ক ভিত্তিক নামকরা প্রযোজক শ্রীহারী সাৎ ছবির প্রযোজনায় যুক্ত হয়েছেন।

সিডনিতে ফারুকী ও তিশা

মেগান মিশেল মেলবোর্নের জনপ্রিয় মঞ্চ অভিনেত্রী। এই ছবি দিয়েই তাঁর চলচ্চিত্রে যাত্রা শুরু। ফারুকী বলেন, “মেগান চলচ্চিত্রের প্রধান একটি চরিত্র করবেন এবং আমি খুব খুশি যে ওর মতো ফ্রেশ কাউকে পাওয়া গেছে।”
ছবিটি ফারুকী, তিশা, সাৎ, নওয়াজ উদ্দিন এবং অঞ্জন চৌধুরী প্রযোজনা করছেন। ছবিটির গল্প লিখেছেন ফারুকী এবং ডেভিড বার্কার স্ক্রিপ্টের কাজ করেছেন। ছবিটি আমেরিকা, অস্ট্রেলিয়া, ভারত ও বাংলাদেশে স্যুটিং হবে বলে জানা গেছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments