অস্ট্রেলিয়ার নর্থসাউথ ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  

 252 views

প্রশান্তিকা ডেস্ক: সিডনিস্থ নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন, অজি এনএসইউআরস্ (Aussie NSUers) এলামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ২০২০- ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত ১২ই ডিসেম্বর করোনাকালীন সময়ের সকল নিয়ম মেনে টুঙ্গাবি জর্জ মেফাম হলরুমে অনুষ্ঠিত হয়ে গেলো এই সভা।

অনুষ্ঠানে কার্যকরী পরিষদের সদস্যরা ছাড়াও সাধারন সদস্যারা উপস্থিত ছিলেন। উক্ত সভায় বিগত দুই বছরের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরা হয় এসোসিয়েশনের পক্ষ থেকে, পাশাপাশি নতুন কার্যকরী পরিষদ নির্বাচিত হয় অ্যালামনাই -অ্যাসোসিয়েশনের সদস্যদের ভোটিংয়ের মাধ্যমে।

নিবন্ধভুক্ত সদস্যদের স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন এসোসিয়েশনের বর্তমান সভাপতি নাহিদ কামাল। এসোসিয়েশনের চলমান কার্যক্রম, ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করেন তিনি । এরপর ট্রেজারার – নেওয়াজ হাসান এসোসিয়েশন এর বার্ষিক হিসাব-নিকাশ নিয়ে আলোকপাত করেন ।বিদায়ী কমিটির অন্যান্য সদস্যরা বিগত দুবছরের- তাদের কার্যক্রমের সার সংক্ষেপ তুলে ধরেন। নির্বাচন কমিশনার পুরনো কমিটি ভেঙ্গে দেন এবং তার কাছে জমা পরা মনোনয়ন পত্র ও ভোটিংয়ের মাধ্যমে নতুন কার্যনির্বাহী কমিটি ২০২০- ২০২২ ঘোষণা করেন।

নতুন গঠিত কমিটির সদস্যদের নাম:
নাহিদ কামাল (সভাপতি), মোহাম্মদ ওয়াসিমুল ইসলাম (সহ-সভাপতি), শামস্ মওদুদ (সেক্রেটারি জেনারেল), নেওয়াজ হাসান (ট্রেজারার), মেহেদী রেজা (এ্যাসিস্টেন্ট ট্রেজারার), আসাদ জামান আহমেদ (পরিকল্পনা পরিচালক), শাহিদুর রহমান (সেক্রেটারি এক্সটার্নাল অ্যাফেয়ার্স),
মোহাম্মদ আবুল কালাম ফরহাদ (সেক্রেটারি, কমিউনিটি ডেভেলপ্টমেন্ট), নাহার এ দিশা (সেক্রেটারি, মিডিয়া এন্ড কমিউনিকেশন), সামান্তা ইসলাম (জয়েন্ট সেক্রেটারি, মিডিয়া এন্ড কমিউনিকেশন), ফাহিমা তালুকদার প্রিটি (সেক্রেটারি, লজেস্টিক এন্ড অপারেশন্স), এম তাজিম তারেক (সেক্রেটারি, ইনফরমেশন টেকনলজি), দিদারুল চন্দন (সেক্রেটারি, স্পোর্টস), মোহাম্মদ রবিউল ইসলাম (সেক্রেটারি, কালচারাল), দেবযানী রায় চৌধুরী (সেক্রেটারি, ফ্যামিলি এংগেজমেন্ট)

নর্থ সাউথ ইউনিভার্সিটি, বাংলাদেশী এবং অস্ট্রেলিয়ান কমিউনিটির মানুষের উন্নয়নের জন্য, সফল ভাবে প্রবাসের মাটিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। ২০১১ সালে গঠিত হয় এই এলামনাই এসোসিয়েশন । ভবিষ্যতেও একই ভাবে তারা তাদের কার্যক্রম চালিয়ে যাবে বলে আশাবাদী। বিস্তারিত জানতে ভিসিট করুন www.oznsuers.org

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments