অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন গতকাল দেশের মুসলিম জনগোষ্ঠিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে ঈদ মোবারক লিখিত এই ছবিটি পোস্ট করে বলেন, Eid Mubarak, to all those celebrating Eid al-Adha here in Australia. অস্ট্রেলিয়ায় আজ এবং কাল ঈদুল আযহা পালিত হচ্ছে। অবশ্য অধিকাংশ প্রবাসী আগামীকাল বাংলাদেশের সঙ্গে একত্রে ঈদ করবেন।

প্রধানমন্ত্রী স্কট মরিসন

তাঁর শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী বলেন, “আপনাদের অনেকেই বিশেষ করে সিডনি ও মেলবোর্নে যারা লকডাউনে রয়েছেন তারা সেভাবে ঈদ উৎসব করতে পারছেন না। তাদেরকে ঘরে থেকেই এটি করতে হচ্ছে। আমি জানি এটি খুব কষ্টকর বিশেষ করে গতবছরও এমন অবস্থার সৃষ্টি হয়েছিলো।” তিনি আরও বলেন, দেশ ও জনস্বাস্থ্য রক্ষার্থে আপনাদের এই ত্যাগ, সহমর্মিতা ও সমর্থন ভবিষ্যতে মঙ্গল বয়ে আনবে।

উল্লেখ্য, সিডনির কয়েকটি সাবার্বে গত ১ জুলাই এবং বৃহত্তর সিডনিতে গত ৪ জুলাই থেকে কঠোর লকডাউন বলবৎ রয়েছে। অন্যদিকে গত শুক্রবার থেকে মেলবোর্নেও লকডাউন ঘোষণা করা হয়েছে। এই অবস্থায় সিডনিতে গত ২৪ ঘন্টায় ৭৯ জন আক্রান্ত হয়েছে। তৃতীয় এই ঢেউয়ে এ পর্যন্ত ৯৫ জন হাসপাতালে, ২৭ জন আইসিইউতে রয়েছেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments