অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: প্রতিকূল আবহাওয়াকে উপেক্ষা করে সিডনির স্যার যোসেফ ব্যাংক পার্কে অনুষ্ঠিত হলো অস্ট্রেলিয়া আওয়ামীলীগের ঈদ পুনর্মিলনী ও কার্যকরী পরিষদের সভা। গত ১৬ই মে, ২০১৯-এর এই পুনর্মিলনী, পারিবারিক আড্ডা আর বারবিকিউর উত্তাপে ম্লান হয়ে গিয়েছিল সিডনির প্রচণ্ড বৃষ্টি ও ঠাণ্ডা। অনুষ্ঠানে আগত শিশুরাও তাদের মত করে দারুণ উপভোগ করেছে।

পুনর্মিলনীর শেষে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের কার্যকরী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলালের সভাপতিত্বে এবং অধ্যাপক ড. আবুল হাসনাৎ মিল্টনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ফয়সাল মতিন, আলাউদ্দিন আলোক, মশিউর রহমান হৃদয়, আমজাদ খান, সৈয়দা তাজমিরা আক্তার, রকিবউদ্দিন, সাইফুল ইসলাম, ডেভিড বালা, রেজাউল হাসান ভুট্টো, সামান্থা হক, মহিউদ্দিন, এস এম আমিনুল রুবেল এবং নোমান শামীম। সভায় সংগঠনের পরিধি বাড়ানোর লক্ষ্যে নতুন সদস্য যোগদানের ব্যাপারে সবাইকে অনুরোধ জানানো হয়। তবে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নয় এবং ক্ষমতার লোভে যোগ দিতে ইচ্ছুক হাইব্রিড বা কাউয়াদের সংগঠনে যোগদানের ব্যাপারে কঠোরভাবে নিরুৎসাহিত করা হয়। এছাড়াও সাংগঠনিক একাধিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

সভা চলার মাঝখানে বর্তমানে মেলবোর্ণে অবস্থিত বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদকে ফোন করে সংগঠনের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। গতকাল শনিবার ছিল শাম্মী আহমেদের জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত শাম্মী আহমেদ তার সংক্ষিপ্ত টেলিফোন বক্তৃতায় বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসে আওয়ামী লীগের কর্মকাণ্ড চালানোর জন্য অনুরোধ জানান।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments