আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার পক্ষ থেকে ৫০ হাজার মাস্ক হস্তান্তর

  •  
  •  
  •  
  •  

 476 views

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশে চলমান করোনা মহামারীতে সচেতনতা ও বিধিনিষেধ মেনে চলা একান্ত জরুরি। বিশেষ করে মাস্ক পরা সব মানুষের জন্য বাধ্যতামূলক। তবে অনেক অসহায় মানুষের মাস্ক ক্রয়ের সামর্থ নেই, এমনকি অনেকেই এখনও অসচেতন মাস্ক পরার ক্ষেত্রে। তাই দেশের মানুষের মাঝে করোনা সচেতনতা বৃদ্ধি ও সহযোগিতার জন্য বিনামূল্যে মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া ও বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি। গত ২ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি’র সভাপতি গাউসুল আলম শাহাজাদা এবং সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দের নিকট ৫০ হাজার মাস্ক হস্তান্তর করেছেন। মাস্কগুলো গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। এসময় আরও উপস্থিত ছিলেন যুগ্ন- সাধারন সম্পাদক ব্যারিস্টার শেখ নাঈম, কেন্দ্রীয় সদস্য জনাব আরিফুল ইসলাম জোয়ারদার।

বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি’র সভাপতি গাউসুল আলম শাহাজাদা এবং সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশকে শুভেচ্ছা জানাচ্ছেন

মাস্কগুলো পরবর্তীতে দেশের সাধারণ মানুষের মাঝে যুবলীগের নেতৃত্বে বিতরণ করা হবে। মাস্ক প্রদানের জন্য যুবলীগ নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া ও বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি সংগঠন দুটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ সিডনির পক্ষ থেকে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments