আজ বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি শুরু

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা প্রতিনিধি, ঢাকা: আজ বুধবার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে নিউজিল্যান্ড দল। এর আগে শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারানোর পরে দুই দেশের ক্রিকেট প্রেমী দর্শকেরা আগ্রহ নিয়েই আজকের ম্যাচের দিকে তাকিয়ে রয়েছেন। এই সিরিজে পাঁচটি ম্যাচের আজই প্রথম ম্যাচ। বাংলাদেশ সময় বিকেল ৪টায় মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের পর্দা উঠবে।

অস্ট্রেলিয়াকে হারানোর পর আত্মবিশ্বাসী টাইগাররা। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ গণমাধ্যমকে বলেন, সোমবার হাতে আঘাত পাওয়া আফিফ হোসেন এদিন অনুশীলন করেননি। ব্যথা অনুভব করায় হোটেলে বিশ্রামে কাটিয়েছেন। তবে তিনি বলছেন, খেলার জন্য প্রস্তুত আফিফ। গত সিরিজে সৌম্য সরকারের ব্যাটে তেমন রান আসেনি। এই সিরিজে সৌম্য একাদশের বাইরে থাকতে পারেন বলে জানা গেছে। ওপেনিংয়ে নাঈম শেখ ও লিটন হতে পারে টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ। তিনে সাকিব, চার ও পাঁচে মুশফিক ও মাহমুদউল্লাহ। পেস ডিপার্টমেন্ট সামলাবেন মোস্তাফিজ ও শরিফুল। নাসুম ও আমিনুল বিপ্লবের মধ্যে একজন সুযোগ পাবেন একাদশে। বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো দলের পারফরমেন্সে খুব সন্তুষ্ট। তিনি আশা প্রকাশ করেন জিম্বাবুয়ে, শ্রীলংকা, ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয়ের ধারাবাহিকতা বজায় থাকবে এবারও।

নিউজিল্যান্ড স্কোয়াডের অধিনায়ক টন ল্যাথাম ঢাকায় হোটেলে উঠছেন।

অন্যদিকে গত ২৪ আগস্টে নিউজিল্যান্ড দল ঢাকায় পৌঁছে। দল। অস্ট্রেলিয়া দলের মতো বিমানবন্দরের রানওয়ে থেকেই হোটেলের উদ্দেশ্যে রওনা দেয়নি নিউজিল্যান্ড দল। তারা সাধারণ নিয়মে ইমিগ্রেশন শেষেই হোটেলে গেছেন এবং নিয়ম অনুযায়ী তিন দিন কোয়ারেন্টিনে ছিলেন তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটিই বাংলাদেশের শেষ সিরিজ। নিউজিল্যান্ড স্কোয়াডে অবশ্য নেই তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের কেউ। বাংলাদেশে আসা দলকে নেতৃত্ব দিচ্ছেন ২০১৭ সালে সর্বশেষ টি-টোয়েন্টি খেলা টম ল্যাথাম। বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালান, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি,স্কট কাগেলেইন, কুল ম্যাকনি, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র , বেন সিয়ারস, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং। দলের তিনজনের এখনো আন্তর্জাতিক অভিষেকই হয়নি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments