আমি সেটিই চাই যা আমার প্রাপ্য: নওয়াজউদ্দিন

147

নওয়াজউদ্দিন সিদ্দিকী। বলিউডের হালের জনপ্রিয় অভিনেতাদের একজন। অভিনয় দক্ষতা দিয়ে দর্শক হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি।

সম্প্রতি নেটফ্লিক্সে প্রচারিত ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’-এ অভিনয় করে বেশ সাড়া পেয়েছেন নওয়াজউদ্দিন। এতে তার গণেশ গায়তন্ডে চরিত্রটি দর্শক বেশ পছন্দ করেছেন। খুব শিগগির প্রচারিত হবে সিরিজের দ্বিতীয় সিজন। এতে অভিনয়ের জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন নওয়াজউদ্দিন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এখন পর্যন্ত নওয়াজের সবচেয়ে সফল কাজ স্যাকরেড গেমস। যখন প্রযোজকরা দ্বিতীয় সিজন তৈরি করতে চাইলেন, নওয়াজ তাদের সরাসরি জানিয়ে দেন তিনি একটু বেশি পারিশ্রমিক প্রত্যাশা করেন, যা প্রথম সিরিজের প্রায় দ্বিগুন। তার সহ-অভিনেতা সাইফ আলী খান প্রথম সিজনে যা পেয়েছেন এবারো একই পাচ্ছেন।’

পারিশ্রমিক নিয়ে প্রশ্ন করা হলে নওয়াজউদ্দিন সিদ্দিকী সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমি যা চাই বড় প্রযোজকরা সেটিই দিয়ে থাকেন। আর আমি সেটিই চাই যা আমার প্রাপ্য। আমি যখন স্যাকরেড গেমস করি তখন বিনা পারিশ্রমিকে মান্টো করার শক্তি পাই।’

নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মান্টো। উর্দু লেখক সাদাত হোসেন মান্টোর জীবনের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেতা। এতে অভিনয়ের জন্য নামমাত্র ১ রুপি পারিশ্রমিক নিয়েছেন নওয়াজ।