আসছে স্বদেশ এন্টারটেইনমেন্টের নতুন ওয়েব সিরিজ ‘আয়ত্তি’

  •  
  •  
  •  
  •  

 310 views

প্রশান্তিকা ডেস্ক: প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশ এন্টারটেইনমেন্টের এবারের চমক নতুন ওয়েব সিরিজ ‘আয়ত্তি’। সম্পূর্ণ অস্ট্রেলিয়ায় চিত্রায়িত এবং নির্মিত পাঁচ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন পরিচালক জায়েদ রেজওয়ান। স্বদেশের ব্যানারে সিডনির প্রিয়মুখ ফয়সাল আজাদ এটির প্রযোজনা করছেন।

‘আয়ত্তি’তে অভিনয় করেছেন প্রবাসের জনপ্রিয় বাংলাদেশী এবং বিভিন্ন দেশের খ্যাতিমান অভিনেতা-অভিনেত্রীরা। তাদের মধ্যে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন, সাইফুল্লাহ সাদি, তাজ্জি হোসেন, রুপন্তি, শাওন অরিজিৎ, মাসুদুর রহমান, সারিয়া আকবার ইভা, ফয়সাল চৌধুরী, এনামুল হক,তাকাশি হারা, মারিয়া ট্রান,এডি টাকারম্যান, আইডেন ম্যাকেনজি জেসমিন ভ্যান্ডেনবার্গ সহ প্রমুখ। ওয়েব সিরিজটির সঙ্গীতের সুর ও কম্পোজ করেছেন বাংলাদেশের খ্যাতিমান কম্পোজার নাভেদ পারভেজ। এছাড়া ওয়েব সিরিজটি নির্মাণে সার্বিক সহযোগিতা করেছেন মাহফুজ আহমেদ।

ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুন্দরী অভিনেত্রী তাজ্জি হোসেন।

‘আয়ত্তি’ এবং স্বদেশ এন্টারটেইনমেন্টের সফলতা নিয়ে জানতে চাইলে প্রযোজক ফয়সাল আজাদ জানান, সাম্প্রতিক সময়ে মিডিয়া অনেক প্রতিযোগিতার মধ্য দিয়ে এগুচ্ছে, আমাদেরও এই প্রতিযোগিতার সাথে পাল্লা দিয়ে চলতে হচ্ছে। ভিন্ন ধরণের গল্প নিয়ে কাজ না করলে সিরিজ বা নাটকে টিকে থাকা মুশকিল। অন্যদিকে দর্শকদের পছন্দেরও ক্রমশ: পরিবর্তন হয়। এখন দর্শকরা পছন্দ করছে নানারকম গল্পের আবহে নির্মিত ওয়েব সিরিজগুলো। সেই লক্ষ্যে কেবল দর্শকদের পছন্দে সাড়া দিয়েই আমরা মুক্তি দিতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘আয়ত্তি’। ওয়েব সিরিজটি বহুল বাজেটে নির্মিত হয়েছে। সব শুটিং করা হয়েছে অষ্ট্রেলিয়ার দৃষ্টিনন্দন জায়গা গুলোতে।

সিরিজে অভিনয় করেছেন ফয়সাল চৌধুরী এবং এনামুল হক।

ফয়সাল আজাদের প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশ এন্টারটেইনমেন্ট বাংলাদেশের নামকরা একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই ব্যানারে দেশের নামকরা নির্মাতারা জনপ্রিয় অভিনয় শিল্পীদের নিয়ে চমৎকার সব নাটক নির্মান করছেন। কয়েক মাসের মধ্যে স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল বাংলাদেশের অন্যতম একটি চ্যানেলে পরিনত হয়েছে। প্রায় তিন লক্ষের কাছাকাছি সাবস্ক্রাইবারসহ চ্যানেলটি দ্রুত ছড়িয়ে পড়ছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments