আ্যডিলেড প্রবাসী বাংলাদেশীর শিশুর পানিতে ডুবে মৃত্যু

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: ছয় বছর হলো দক্ষিণ অস্ট্রেলিয়ার আ্যডিলেইডে বাস করছেন আবু হুদা পরিবার। দেড় বছর বয়সী মেয়ে আমাইয়াকে নিয়ে তাদের গোছানো সংসার। বন্ধুরা রবিবার ছুটির দিনে বাইরে ঘুরতে যাচ্ছে। তাদের ডাকে শেষ মুহূর্তে সাড়া দিয়ে বেরিয়ে পড়ে হুদা পরিবার।

আমাইয়া ছিলো আমাদের কলিজার টুকরা, আমরা ওকে হারিয়ে ফেলেছি: শোকে মুহ্যমান বাবা আবু হুদা

সাউথ অস্ট্রেলিয়ার দক্ষিণ পূর্বাঞ্চল কুনাওয়ারা ড্যামের হলিডে পার্কে তারা টেন্ট স্থাপন করেছিলো। রোববার বিকেলে হঠাৎ ছোট্ট আমাইয়াকে পাওয়া যাচ্ছিলো না। আবু হুদা চ্যানেল সেভেনকে জানায়, বাচ্চাকে টেন্টে না পেয়ে পুরো পার্কে তার মা খুঁজতে থাকে। সঙ্গে বন্ধুরাও যোগ দেয়। কিন্তু অনেক খোঁজাখুজির পরে পার্শ্ববর্তী পুকুরে ভেসে থাকতে দেখা যায়। হুদার বন্ধু তাকে সিপিআর দেয়। আ্যম্বুলেন্সের মাধ্যমে হাসপাতালে নেয়ার পর চিকিৎসকেরা আমাইয়াকে ফেরাতে পারেননি।

সাউথ অস্ট্রেলিয়ার কুনাওয়ারা ড্যাম, যেখানে পানিতে ডুবে মারা গেছে ছোট্ট আমাইয়া, ছবি: চ্যানেল সেভেন

মা ও বাবা কিছুতেই তার মৃত্যু মেনে নিতে পারছেনা। হয়তো এক সেকেন্ডের বেখেয়ালে শিশুটি পাশের জলাশয়ে চলে গেছে এবং পিছলে পড়ে গেছে। আর উঠতে পারেনি। হুদা আফসোস করে বলছে, জলাশয়ের চারিদিকে বেড়া দেয়া থাকলে হয়তো তার মেয়েটা বেঁচে যেতো। আবু হুদা বলেন, “আমার মেয়েটা আমাদের কলিজার টুকরা, তাকে আমরা হারিয়ে ফেললাম”।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments