ঈদে আসছে আরিফ ও শাহানার যুগল আবৃত্তি কথোপকথন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: এবার ঈদে আসছে সিডনি প্রবাসী জনপ্রিয় আবৃত্তি শিল্পী আরিফুর রহমান ও শাহানা চৌধুরীর যুগল পরিবেশনা ‘কথোপকথন’। কবি পূর্ণেন্দু পত্রীর প্রখ্যাত কবিতা কথোপকথন এবং একটি সংগ্রহ কবিতাংশ নিয়ে সাজানো হয়েছে এই পরিবেশনা। এতে আরিফ ও শাহানা আবৃত্তি করেছেন এবং সিডনির বিভিন্ন লোকেশনে তারা স্ব স্ব চরিত্রে অভিনয়ও করেছেন।

প্রশান্তিকার সাথে আলাপকালে কথাসাহিত্যিক এবং আবৃত্তি শিল্পী আরিফুর রহমান জানান, কাল শুক্রবার ঈদের রাতে এটি ‘অপেরা মিউজিক স্টেশন’ ইউটিউব থেকে মুক্তি দেয়া হবে। আবৃত্তি নাকি ভিডিওচিত্র এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “এটিকে আপনারা ভিডিও কথোপকথনও বলতে পারেন। মুখোমুখি বসে কিংবা সিডনির দৃষ্টিনন্দন লোকেশনে পাশাপাশি হেঁটেছি আমি আরিফুর রহমান ও শাহানা চৌধুরী।”

শাহানা চৌধুরী মূলত গানের শিল্পী। তিনি আবৃত্তিও করেন। শাহানা প্রশান্তিকাকে বলেন, “ সিডনির বিভিন্ন লোকেশনে সারাদিন ব্যাপি ভিডিও করা হয়েছে। এর আগে মাহমুদুল হাসান মিতুল ভাই তাঁর স্টুডিওতে দিনভর অডিও রেকর্ডিং এবং এডিটিং করেছেন। সংশিষ্ট সবাই খুব যত্নের সাথে কাজটি করেছেন।’ তিনি আরও বলেন, “কাজটি করে আমরা খুব আনন্দ পেয়েছি। আশা করি দর্শক শ্রোতারাও আনন্দ পাবেন।”

ভিডিও করেছেন আকাশ দে। ভিডিও এডিটিংয়ে ছিলেন মো: নূর এ রাফসান। অপেরা মিউজিক স্টেশনের ব্যানারে এটির প্রযোজনায় ছিলেন এনামুল হক।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments