উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালক ইউসুফের (বানসূরী) স্ত্রীর মৃত্যু

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: ঢাকার উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া(৪০) মারা গেছেন। মুহম্মদ ইউসুফ সামাজিক যোগাযোগ মাধ্যমে বানসূরী ইউসুফ নামে বহুল পরিচিত। জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যায় তাঁর বাসায় অগ্নিকাণ্ডের ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাঁর স্ত্রীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়।পরবর্তীতে সিএমএইচ হাসপাতালে নেবার পর আজ তিনি মারা যান।

ঢাকার এক মিডিয়ায় ইউসুফের আত্নীয় পরিচয় দিয়ে একজন জানান, তাঁর স্ত্রী তানিয়ার দেহের ৯০ ভাগ পুরে গিয়েছিলো। ফায়ার সার্ভিস সূত্রে জানানো হয়, গতকাল উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। এবং সেই বাসা থেকে অগ্নিদগ্ধ তানিয়াকে উদ্ধার করা হয়েছিলো।ধারণা করা হচ্ছে বাসার গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হতে পারে। অন্য একটি সূত্রে জানা গেছে, তাঁর স্ত্রী মানসিকভাবে অসুস্থ ছিলেন এবং নিজে গায়ে  আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করতে পারেন। এ বিষয়ে মুহম্মদ ইউসুফ মিডিয়ায় কিছু বলছেন না ।

সোশ্যাল মিডিয়ায় বানসূরী ইউসুফের স্ত্রীর মৃত্যুতে তাঁর বন্ধু ও ফলোয়ারেরা শোক জ্ঞাপন করছেন। দুদকে জয়েন করার আগে তিনি ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন। সেখানে তাঁর সাহসিকতা ও সৎ নেতৃত্বের কারনে দুর্নীতি অনেক কমে আসে বলে পত্রপত্রিকায় রিপোর্ট হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments