এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হলেও তিনি পুরোপুরি শঙ্কামুক্ত নন: জিএম কাদের

  •  
  •  
  •  
  •  

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ভাই জিএম কাদের। চিকিৎসকরা কৃত্রিম ভাবে তার শ্বাসকষ্ট দূর করেছেন। বিভিন্ন শারীরিক সমস্যাগুলো কৃত্রিমভাবে সমাধান করা হয়েছে। তবে এখনও তিনি শঙ্কামুক্ত নন।

জি এম কাদের বলেন, “এরশাদের চিকিৎসার সব রিপোর্ট সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকরা বর্তমান শারীরিক অবস্থায় তাকে স্থানান্তরে সমর্থন জানাননি।”

শনিবার দুপুরে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা নিয়ে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফ করার সময় তিনি এ কথা জানান।

জিএম কাদের আরও বলেন, ‘তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তবে ডাক্তারদের ভাষ্য অনুযায়ী- তিনি ডাক্তারদের হাত ধরে হাঁটছেন। তবে হাত ছেড়ে দিলেই তিনি পড়ে যাবেন। তিনি যতক্ষণ না পর্যন্ত একা হাঁটতে পারছেন ততক্ষণ পর্যন্ত তিনি শঙ্কামুক্ত নন।’

জাপা চেয়ারম্যান এরশাদ দীর্ঘদিন ধরে রক্তের রোগ মাইলোডিসপ্লাস্টিক সিনড্রোমে ভুগছেন। গত ২২ জুন সকালে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর এরশাদের ফুসফুস ও কিডনিতে সংক্রমণের বিষয়টি ধরা পড়ে।

 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments