করোনায় আক্রান্ত খালেদা জিয়া

  •  
  •  
  •  
  •  

 214 views

প্রশান্তিকা ডেস্ক: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা গনমাধ্যমকে খালেদা জিয়ার করোনা হয়েছে বলে নিশ্চিত করেন। নিয়মিত স্বাস্থ্য চেক আপ করতে গিয়ে তাঁর করোনা পরীক্ষা করা হলে আজ তাঁর করোনা শনাক্তের খবর জানা যায়।
আজ রোববার আইসিডিডিআরবির রিপোর্টে তার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। রাজনৈতিক মহলে শুরু হয় আলোচনা।

প্রথম আলো জানায়, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সামাজিক যোগাযোগ মাধ্যমে খালেদা জিয়ার করোনা শনাক্তের রিপোর্টটি দেখেছেন। তিনি বলেন, ‘ খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। কোন উপসর্গ নেই। দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তিনি চিকিৎসা নেওয়া শুরু করেছেন বলে জানিয়েছেন।’ রবিবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য, আজ রোববার ২৪ ঘন্টায় দেশে ৭৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এবং ৫৮৯০ জন নতুন করে শনাক্ত হয়েছেন। 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments