করোনা দূর্গতদের বিএনপি ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সহযোগিতা অব্যাহত

  •  
  •  
  •  
  •  

 14 views

প্রশান্তিকা ডেস্ক: অস্ট্রেলিয়া বিএনপি এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়া সিডনিতে তাদের সহযোগিতা অব্যহত রেখেছে। প্রবাসে করোনাকালে সবচেয়ে সঙ্গীন দিনযাপন করছে প্রবাসী ননরেসিডেন্ট এবং ইন্টারন্যাশনাল ছাত্র ছাত্রীরা। বিএনপি তাদের কথা মাথায় রেখে কর্ম পরিকল্পনা গ্রহন করছে এবং আক্রান্তদের সহযোগিতা প্রদান করছে।

জিয়া ফোরাম মনে করে আমাদের মধ্যে অনেকেই লজ্জায় অথবা সামাজিকতার ভয়ে প্রকাশ্যে সাহায্য নিতে অস্বস্থি বোধ করবে।এই জন্যেই জিয়া ফোরাম এই সব পরিবারের বাসায় গিয়ে তাদের দরজায় সাহায্য পৌছানোর ব্যবস্থা করেছে। এসমস্ত লোকদের জন্য ‘মানুষ মানুষের জন্যে জীবন জীবনের জন্যে’শ্লোগানকে সামনে রেখে সামাজিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। গত ২ সপ্তাহ তারা বিভিন্ন ব্যক্তি এবং পরিবারকে প্রায় ৩সপ্তাহের খাদ্য সামগ্রী পৌছে দেন।
এ সপ্তাহে তারা গরুর মাংস, শবজি, বিভিন্ন ধরনের ফলমুল, এবং ন্যাপি সহ বাচ্চাদের বিভিন্ন সামগ্রী পৌছে দেন। গতকাল সকলের বাসায় খাদ্য সামগ্রী পৌছানো সহ একার্য্যক্রম অংশ গ্রহন করেন বিএনপি নেতা ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সাধারন সম্পাদক
সোহেল ইকবাল, সাংগঠনিক সম্পাদক জাকির আলম লেনিন, যুগ্ম সম্পাদক আশরাফুল আলম, জিয়া ফরামের সহ সাংষ্কৃতিক সম্পাদক তাফতুন নাঈম নিতু, দিপু সহ অন্যান্যরা।


সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক কাউন্সিলর শাহে জামান টিটু, এবং কাউন্সিলর নাজমুল হুদা বাবু। উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে মানুষের পাশে দাড়ানোর জন্য বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন। সেই মোতাবেক অস্ট্রেলিয়া বিএনপি ও জিয়া পরিষদ অস্ট্রেলিয়া কাজ করে যাচ্ছে।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments