করোনা প্রাদুর্ভাবে প্রবাসী শিক্ষার্থী ও নন রেসিডেন্টদের পাশে রবিন ও বন্ধুরা

  •  
  •  
  •  
  •  

 29 views

প্রশান্তিকা ডেস্ক: করোনা সংক্রমণের কারণে অস্ট্রেলিয়ায় সিটিজেন ছাড়া বিপুল সংখ্যক ছাত্র ও নন রেসিডেন্ট বাংলাদেশীরা কাজ হারিয়ে কষ্টকর দিন যাপন করছে। তাদের সহায়তায় এগিয়ে এসেছেন বিভিন্ন সংগঠন, রাজনৈতিক দল ও ব্যক্তিরা। তাদেরই একজন হাসান শিমুন ফারুক রবিন।

প্রবাসী ছাত্র ও নন রেসিডেন্ট বাংলাদেশীদের সহায়তায় রবিনের উদ্যোগ

অস্ট্রেলিয়ার বাংলাদেশী অধ্যুসিত লাকেম্বা নিবাসী রবিন ও তাঁর বন্ধুরা মিলে সহযোগিতা করছেন প্রবাসী ছাত্র ছাত্রী ও নন রেসিডেন্ট বাংলাদেশীদের। তিনি মনে করেন, এদেশের সিটিজেন বা রেসিডেন্টরা কাজ হারালেও সরকার থেকে সহায়তা পাচ্ছেন। যাতে করে তাদের কোন অসুবিধা হচ্ছেনা। অন্যদিকে ছাত্র ও নন রেসিডেন্টরা লকডাউনের কারণে কাজ হারিয়ে খুব কষ্টে রয়েছে। একদিকে বাড়ি ভাড়া অন্যদিকে খাবারের খরচ জোগানোতে তারা হিমশিম খাচ্ছেন। অনেকে আবার লজ্জায় কোন সহযোগিতা চাইতে পারেন না। এমতাবস্থায় তাদের পাশে দাঁড়ানো একটি কর্তব্য বলে মনে করেন রবিন। তিনি তাদের বাসায় বাসায় খাবার এবং গ্রোসারী পৌঁছে দিচ্ছেন। যাদের প্রয়োজন তাদেরকে রবিনের ইমেল: mailto:robinmiasyd@hotmail.com এ যোগাযোগ করতে পারেন।
সিডনি ছাড়াও রবিন বাংলাদেশে সহায়তার হাত বাড়িতে দিয়েছেন।

আলহাজ্ব হাসান শিমুন ফারুক রবিন

নিউ সাউথ ওয়েলস আওয়ামীলীগের সভাপতি ও Bangladeshi Expatriates Welfare Assossiation of Australia এর সাধারন সম্পাদক রবিনের এই মহতী উদ্যোগের পাশে রয়েছেন রাশেদউদ্দিন রেমন সাব্বির ফেরদৈস, সুমগ্ন করিম, কামরুজ্জামান লিটন, মোঃ ওবায়দুল হক, তিশা তানিয়া, মোঃ কবির শাফকাত মিনহাজ, তানভীর কেনেডী, পারভেজ হাসান শাহরিয়ার শরীফ, মাইনুল মল্লিক, রিয়াসাদ ফারুক, মো: সাইফুল ইসলাম, মোঃ ওসমান গনি, হাসান মাহমুদ(জাবি), মীর সাব্বির মাহমুদ, রাসেল আমিন সম্রাট, মিসেস কিশোয়ার সুলতানা পাপড়ি, মোঃ সানি রহমান সাব্বির, খালিদ হাবীব, জনাব তারিক বাপ্পি, মোঃ মিজানুর রহমান, হাবীবুর মুরাদ, আতাউর রহমান, শেখ জিল্লুর রহমান, সামসুর আলম সজীব, শেখ রাজিব, আয়সা আক্তার নুপুর, নূরউদ্দিন নূর প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments