করোনা প্রাদুর্ভাবে বিএনপি ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সহযোগিতার উদ্যোগ

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: করোনা ভাইরাস বা COVID-19 এ সারা পৃথিবীর মানুষ আজ বিপন্ন।অস্ট্রেলিয়ার সিডনীও এর বাইরে নয়।কিছুদিন আগেও যারা ছিল স্বচ্ছল, জীবন ছিল কর্ম চাঞ্চল্যে ভরপুর হঠাৎ করেই তাদের জীবনে নেমে এসছে অমানিষার অন্ধকার। বিশেষ করে যারা এখানে স্থায়ী ভাবে বসবাসের জন্য আইনী লড়াই করে যাচ্ছন অথবা মেধাবী ছাত্র যারা এখানে এসেছেন পড়াশুনা করতে তাদের অবস্থা অত্যন্ত সঙ্গীন।

জিয়া ফোরাম অস্ট্রেলিয়া ও বিএনপি অস্ট্রেলিয়ার নেতা কর্মীদের করোনা আক্রান্তদের সহযোগিতা।

তাদের কথা মাথায় রেখে বিএনপি ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়া এগিয়ে এসেছে। এসমস্ত লোকদের জন্য ‘মানুষ মানুষের জন্যে জীবন জীবনের জন্যে’ শ্লোগানকে সামনে রেখে সামাজিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।গতকাল তারা এসমস্ত ব্যক্তি এবং পরিবারকে প্রায় ৩সপ্তাহের খাদ্য সামগ্রী তাদের
ঘরে পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,আলু, পিয়াজ,তেল,ছোলা,লবন,মুড়ি এবং সামান্য ফলমুল ও সবজি।
সকলের বাসায় খাদ্য সামগ্রী পৌছানো সহ একার্য্যক্রম তদারকী করেন বিএনপি অস্ট্রেলিয়া বিএনপির আহ্বায়ক ড. প্রফেসর হুমায়ের চৌধুরী, বিএনপি নেতা ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সাধারন সম্পাদক সোহেল ইকবাল, সাংগঠনিক সম্পাদক জাকির আলম লেনিন, জাসাস অস্ট্রেলিয়ার সভাপতি আব্দুস সামাদ শিবলী, মনজুরুল ইসলীম আলমগীর, তাফতুন নাঈম নিতু, দিপু সহ অন্যান্যরা।

সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক কাউন্সিলর শাহে জামান টিটু, এবং কাউন্সিলর নাজমুল হুদা বাবু। এখানে উল্লেখ্য যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান রহমান এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে মানুষের পার্শে দাঁড়ানোর জন্য বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments