করোনা মহামারী: সাধারণ মানুষের পাশে ‘স্বদেশ বার্তা’ ও ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’

  •  
  •  
  •  
  •  

 214 views

প্রশান্তিকা ডেস্ক: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। করোনার ছোবল থেকে পৃথিবীর কোনো দেশই আর মুক্ত নয়। যেখানে উন্নত দেশগুলো করোনা ভাইরাস মোকাবিলায় হিমশিম খাচ্ছে সেখানে বাংলাদেশের মত উন্নয়নশীল দেশে করোনার প্রাদুর্ভাবে এক মহাসংকটপূর্ণ পরিস্থিতিতে দেশের অর্থনীতি। বিশেষ করে দেশের নিম্নবর্গের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট ও যন্ত্রণা। তবে আশার কথা হচ্ছে সমাজের নানা বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এমনই সহযোগিতামূলক হাত বাড়িয়ে দিয়েছেন নিম্নবর্গের মানুষের দিকে ‘স্বদেশ বার্তা’ ও ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’-এর কর্ণধার ফয়সাল আজাদ। তিনি একজন প্রবাসী বাংলাদেশী, নাড়ির টানে দেশের দুই শতাধিক সাধারণ মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় খাবার ও পরিষ্কারক দ্রব্যাদি দিয়ে সহযোগিতা করেছেন তিনি। বিতরণকৃত পণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, আলু, ভোজ্যতেল, লবন ও শুকনো খাবারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি। এছাড়া পরিষ্কারক দ্রবাদির মধ্যে সাবান ও হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্কও দেয়া হয়েছে। এ সকল দ্রব্যাদি রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়েছে।

করোনা সংকটে খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য কিছু করার প্রসঙ্গে সিডনি প্রবাসী বাংলাদেশ আওয়াম লীগ সিডনি, অস্ট্রেলিয়া’র সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ বলেন, ‘বিশ্বের মানুষ আজ মহাসংকটে আছে, আমরা এখন সবাই মানসিক কষ্টে আছি। তবে এ সময় সব চেয়ে বেশি কষ্টে রয়েছেন স্বল্প আয়ের মানুষ জন। তাই আমার ক্ষুদ্র প্রয়াসে দুঃখী মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছি।’
তিনি আরো বলেন, ‘সবার প্রতি বিনীত অনুরোধ এই মহাসংকটে আপনারাও সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়ান, নিশ্চয়ই সকলের চেষ্টায় আমরা করোনা সংকট মোকাবিলা করতে পারবো।’ ‘স্বদেশ’ পরিবারের সদস্য ও শুভার্থীদের ব্যবস্থাপনায় ঢাকার বিভিন্ন অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন কাজী নাসিরুদ্দিন, জসীম উদ্দিন, মোবারক হোসেন, এফ জেড হাসান, জামাল উদ্দিন, মো. ইসমাইল প্রমুখ।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments