করোনা মুক্তি কামনায় সিডনিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  

নাইম আবদুল্লাহঃ আজ ৬ আগষ্ট শুক্রবার স্থানীয় সময় রাত ৯ টায় ভার্চুয়াল মাধ্যমে সিডনি প্রবাসি মাহমুদ তিতাস ও অন্যান্য করোনা আক্রান্তদের রোগ মুক্তি কামনায় এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিডনির গ্রীনএকর নিবাসী মাহমুদ তিতাস করোনা আক্রান্ত হয়ে ক্যাম্পবেলটাউন হাসপাতালে লাইফ সাপোর্টে এবং তার পরিবারের অন্যান্য সদস্য্যরাও একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিতাসের বাবা করোনা আক্রান্ত হয়ে আজ দুপুরে বাংলাদেশে মৃত্যুবরণ করেন (ইনালিল্লাহি ও’য়া ইন্না ইলাহি রা’জিউ)। এছাড়াও সিডনির বেশকিছু সংখ্যক বাংলাদেশী করোনায় আক্রান্ত হয়েছেন এবং আরেক প্রবাসি ভেন্টিলেশনে রয়েছেন।

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে তিতাসের বাবার রূহের মাগফেরাত কামনা, দেশ ও প্রবাসে করোনায় আক্রান্তদের দ্রুত আরোগ্য লাভ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোহাম্মাদ আবদুল মতিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফয়সাল আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় দোয়া পরিচালনা করেন সিডনি সেন্টমেরি মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা শেখ আবু হুরায়া আল আজহারী।

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ছাড়াও সিডনি প্রবাসি কমিউনিটির সিনিয়র ব্যক্তিত্ব, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments