কুমিল্লা জেলা উত্তরের আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি রুহুল আমিন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: স্বাধীন বাংলাদেশের প্রথম নির্বাচনে কুমিল্লার মুরাদনগর থেকে নির্বাচিত সংসদ সদস্য ডাঃ ওয়ালি আহমেদের পুত্র রুহুল আমিনকে কুমিল্লা জেলা উত্তরের আওয়ামীলীগ সভাপতি নির্বাচিত করা হয়েছে।

এলাকাবাসী তাদের প্রতিক্রিয়ায় জানান, ধন্যবাদ ও কৃতজ্ঞতা বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রতি রুহুল আমিনের মতো একজন সৎ, যোগ্য ও ক্লিন ইমেজের নেতাকে বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লা জেলা উত্তরের সভাপতির দায়িত্ব অর্পণ করায়।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রীর সাথে রুহুল আমিন

উল্লেখ্য, রুহুল আমিনের বাবা ডা. ওয়ালী আহমেদ ছিলেন ১৯৭২ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত কুমিল্লার মুরাদনগরের সংসদ সদস্য। নবনির্বাচিত জেলা সভাপতি রুহুল আমীনকে ১৯৯১ সালে সংসদ নির্বাচনে নমিনেশন দেয়া হলেও পরে দাখিল করা হয়নি। ডা. ওয়ালী আহমেদের ৮ ছেলে ২ কন্যা।জৈষ্ঠ পুত্র মোহাম্মদ শাহ আলম লিটল ফ্লাওয়ার স্কুলের প্রিন্সিপাল ছিলেন। তিনি শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে গোল্ড মেডালিস্ট ছিলেন। আরেক পুত্র মোহাম্মদ ফয়েজউল্লাহ বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।  পুত্র রহমত উল্লাহ অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের সভাপতি এবং খ্যাতিমান অভিনেতা।