কেন্দ্রীয় যুবলীগের কমিটি ঘোষণা: পরশ চেয়ারম্যান নিখিল সাধারন সম্পাদক

  •  
  •  
  •  
  •  

 323 views

প্রশান্তিকা ডেস্ক: আগামী তিন বছরের জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। অধ্যাপক শেখ ফজলে শামস পরশকে চেয়ারম্যান এবং মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল শনিবার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে কংগ্রেসের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

যুবলীগের নয়া চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

শেখ ফজলে শামস পরশ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে। পরশ ১০ বছর ধরে রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করছেন। ঢাকা কলেজে ইন্টারমিডিয়েট পাশ করার পর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে স্নাতকোত্তর শেষ করেন। তারপর যুক্তরাষ্ট্রের কলোরাডো স্টেট ইউনিভার্সিটি থেকে একই বিষয়ে আবারো স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া মাইনুল হোসেন খান নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি হিসাবে গত কমিটিতে দায়িত্ব পালন করেছেন।

যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল

উল্লেখ্য, ২০১২ সালে যুবলীগের ষষ্ঠ জাতীয় কংগ্রেসে সভাপতি পদে ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে মো. হারুনুর রশিদ নির্বাচিত হন। প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির হাত ধরে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুবলীগ প্রতিষ্ঠিত হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments