ক্যাম্বেলটাউনে A-B Street Library এর সপ্তম শাখা উদ্বোধন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গত ১২ ডিসেম্বর ওজ ফানল্যান্ডের সহযোগিতায় A-B Street Library এর সপ্তম শাখার ( শুধু মাত্র শিশুতোষ বই নিয়ে ) সাড়ম্বর উদ্বোধন হলো লুমিয়া ক্যাম্পবেলটাউনে।

ক্যাম্পবেলটাউন এলাকার কিছু উৎসাহী তরুণ এবং কমিউনিটির বিভিন্ন সামাজিক কার্যক্রমে নিয়োজিত একটি টিমের সমন্বয়ে পথের পাশে লাইব্রেরী করার এই নিয়মিত আসরের এটি সপ্তম আর শিশুদের জন্য বিশেষ আসর। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাইব্রেরির শুভ উদ্বোধন করেন মাত্র ১২ বছর বয়সী ক্যাম্পবেলটাউন এলাকার স্থানীয় শিশু লেখক সেন সুলিভান। এছাড়া উপস্থিত ছিলেন শতাধিক শিশু ও তাদের অভিভাবকসহ উৎসাহী স্থানীয় বাসিন্দারা।
A B Street Library ও ওজ ফানল্যান্ডের যৌথ আয়োজনে এই মোড়ক উম্মোচন অনুষ্ঠানে ব্রায়ান লাউলের সঞ্চালনায় বক্তব রাখেন কামাল পাশা , আশিকুর রহমান অ্যাশ, ক্রিসিনা লাউল প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন মোঃ শফিকুল আলম, মআনা স্টিকল্যান্ড, মিনা শেখ, নিগার সুলতানা, নিতু প্রমূখ।

উল্লেখ্য, আগ্রহী যে কেউ নিজ বাড়ীর আঙ্গিনায় এই জনপ্রিয় স্ট্রিট লাইব্রেরি করতে চাইলে আয়োজকদের সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়া বাংলা অথবা যেকোনো ভাষার নতুন / পুরোনো বই দান করে এই মহতী উদ্যোগকে এগিয়ে নেয়ার সুযোগ রয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments