ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য আলী আশরাফ হিমেলের পুরষ্কার লাভ

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদানের জন্য নিউ সাউথ ওয়েলস রাজ্যের পক্ষ থেকে সম্মানসূচক পুরষ্কার পেলেন প্রথম বাংলাদেশী বংশোদভূত আলী আশরাফ হিমেল। গত ২৯ অক্টোবর সিডনির হার্স্টভিল ক্লাব সেন্টারে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে হিমেলের হাতে পুরষ্কার তুলে দেন স্টেট এমপি মার্ক কুরি।

পুরষ্কার প্রাপ্তির পর উচ্ছ্বল হিমেল প্রশান্তিকার সঙ্গে আলাপচারিতায় বলেন, গত ১২ বছর ধরে কম্যুনিউটির তরুনদের মধ্যে ক্রিকেটের মাধ্যমে সুস্থ প্রতিযোগিতা ও সমন্নয় সাধন করে যাচ্ছেন। তিনি প্রবাসী বাংলাদেশীদের নিয়ে একটা ক্রিকেট দলও গড়ে তুলেছেন। সিডনির নামকরা অরিজিন ক্রিকেট ক্লাবের ভাইস প্রেসিডেন্ট আলী আশরাফ হিমেল।

হিমেল বিভিন্ন রকমের সামাজিক অনুষ্ঠানের সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িত থাকেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউ সাউথ ওয়েলস’র প্রিমিয়ার গ্ল্যাডিস ব্রাজিকলিয়ান। দলের নেতৃত্ব দেওয়ার পাশাপাশি হিমেল নিজেও একজন অলরাউন্ডার ক্রিকেটার। তার দলের অধিকাংশই অস্ট্রেলিয়ান বাঙালী।

নিউ সাউথ ওয়েলসের প্রিমিয়ার কাছ থেকে একমাত্র বাংলাদেশী হিসাবে এরকম একটা সম্মাননা সময়ে মার্ক কুরী এম পি বলেন, ভলানটিয়ারসরা আমাদের কম্যুনিটির জীবনধারা ও অন্যতম শক্তি।

আলী আশরাফ হিমেল এই সম্মাননা প্রাপ্তির পর বলেন, আমি আনন্দিত এবং সম্মানিতবোধ করছি। যাদের সহায়তায় এই সম্মাননা লাভ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ দেন আলী আশরাফ হিমেল।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments