গানবাক্সের মাধ্যমে প্রকাশ পেলো সদ্যপ্রয়াত ফরিদ আহমেদের নতুন গান

  •  
  •  
  •  
  •  

 174 views

প্রশান্তিকা ডেস্ক: গত ১৩ এপ্রিল করোনার কাছে হেরে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সুরকার ও সংগীত পরিচালক ফরিদ আহমেদ। মৃত্যুর ১১ দিন পর অনলাইন ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিউবিউটর গানবাক্স মিউজিক (www.gaanbaksho.com) এর মাধ্যমে অনলাইন প্ল্যাটফর্মে প্রকাশ পেয়েছে ফরিদ আহমেদ এর অপ্রকাশিত ১০টি গান ‘অপ্রকাশিত অ্যালবাম-১’ নামে।

ফরিদ আহমেদ

গানগুলো গেয়েছেন অ্যান্ড্রু কিশোর, রুনা লায়লা, বাপ্পা মজুমদার, সাবিনা ইয়াসমিন, সুবির নন্দী, এস আই টুটুল, কনক, রিজিয়া পারভিন এবং গীতিকার হিসেবে ছিলেন মাসুদ মহিউদ্দীন, শ্যামল ভাদুরী, মোহাম্মদ রফিকউজ্জামান, মারজুক রাসেল, কবির বকুল, বাকিউল আলম, মোকাদ্দেম মোরশেদ। ফরিদ আহমেদের তৈরি সংগীত সংগঠন ‘রেশ’-এর দীর্ঘদিনের সহকর্মী ও গীতিকার ফরিদা ফারহানা বলেন, ‘স্যার অনেক যত্ন নিয়ে গানগুলো তৈরি করেছিলেন। তাঁর ইচ্ছে ছিল নিজস্ব একটা গান ব্যাংক করার। এখনো স্যারের তৈরি করা বেশ কিছু গান আছে। সেগুলোও তারকা শিল্পীদের গাওয়া। আমরা স্যারের ভক্তদের জন্য ধীরে ধীরে সব গান প্রকাশ করব।’ গানগুলো শুনতে নীচের লিংক এ ক্লিক করতে পারেন।

Oprokashito Album 1 (EXCLUSIVE)- Farid Ahmed

গানবাক্স মিউজিক (www.gaanbaksho.com) একটি অনলাইন কনটেন্ট ডিস্ট্রিবিউটর।তাদের কাজ হল সুরকার/গীতিকার/শিল্পীদের মৌলিক স্বত্বগুলো তাদের অধীনে রেখেই সারা পৃথিবীর অনলাইন প্ল্যাটফর্মগুলোতে (itunes, deezer, spotify, amazon, prime, youtube, youtube music) বারকোডসহ প্রকাশ করা, যেন তাদের স্বত্বগুলো অন্য কেউ নিজের বলে অনলাইনে প্রকাশ করতে না পারে এবং তারা যেন তাদের রয়্যালিটির সমবন্টন পেতে পারেন। যদি কেউ অনলাইনে তাদের কনটেন্ট প্রকাশ করতে চান, তাহলে বিস্তারিত জানার জন্য +8801678000179 এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments