গ্রেপ্তার হলেন ওসি মোয়াজ্জেম

  •  
  •  
  •  
  •  

গ্রেপ্তারি পরোয়ানা জারির পর প্রায় তিন সপ্তাহ পর অবশেষে গ্রেপ্তার হলেন ফেনীর সোনাইগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন। আদালত থেকে জামিন নেওয়ার জন্য এতোদিন তিনি আত্মগোপনে ছিলেন। 

ফেনীর নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনায় গত সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে করা মামলায় গত ২৭ মে মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশ তাকে ইচ্ছা করে ছাড় দিচ্ছে কি না এ নিয়ে প্রশ্ন উঠে।

পরোয়ানা জারির ২০ তম দিনে শাহবাগ থানা পুলিশ তাকে সার্ক ফোয়ারা এলাকায় গ্রেপ্তার করে। ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মারুফ সরদার সংবাদ সম্মেলন করে সাংবাদিকের বিস্তারিত জানান ।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, “আমরা পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছি। তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে।”

প্রসঙ্গত, গত ২৭ মার্চ ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের অভিযোগে তার মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী থানায় সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার বিরুদ্ধে মামলা করেন। এরপর অধ্যক্ষকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের নামে নুসরাতের বক্তব্য ভিডিও করেন ওসি মোয়াজ্জেম। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও দেন তিনি।