গ্লেনফিল্ডে নতুন গ্রোসারি শপ ‘ডেইলি নিডস্’

  •  
  •  
  •  
  •  
70A Railway Parade, New grocery shop Daily Needs.

প্রশান্তিকা রিপোর্ট: সিডনির দক্ষিণ-পশ্চিম অঞ্চল গ্লেনফিল্ড স্টেশনের পাদদেশে চালু হয়েছে আরও একটি নতুন গ্রোসারি শপ ‘ডেইলি নিডস্’। প্রায় দুই সপ্তাহ আগে 70A railway parade ঠিকানায় (গুরু ড্রাইভিং স্কুলের পাশে) দোকানটি উদ্বোধন হয়। দোকানটির কর্ণধার আশীষ ও শম্পা দম্পতি প্রশান্তিকাকে জানান, চালু হওয়ার পর থেকেই কমিউনিটির অসংখ্য মানুষ কেনাকাটা করছেন বা শুভকামনা জানাতে আসছেন। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং ক্রেতাদের অব্যাহত আগমন এবং চাহিদার ভিত্তিতে প্রয়োজনীয় পণ্য সরবরাহের প্রতিশ্রুতি দেন।

হালাল মাংস, মাছ, স্পাইসেস এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সহ রয়েছে দেশীয় পোষাক এবং জুয়েলারী কর্নার।

ডেইলি নিডস্ শপে হালাল বুচারি বা মাংস, বাংলাদেশের নানারকমের মাছ, শব্জি, হরেক রকমের স্পাইস, চাল, ডাল, মিস্টি ইত্যাদি পাওয়া যাচ্ছে। শপের ভেতরেই কাচঘেরা ঘরে আলাদা করে রাখা হয়েছে দেশীয় পোশাক ও জুয়েলারী। ক্রেতারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি কেনার সঙ্গে সঙ্গে পছন্দের পোশাকও একদামে ক্রয় করতে পারবেন। শপের মালিক আশীষ বলেন, দোকানের সামনে রাস্তার দুই পাশে পার্কিং এমনকি পেছনেও আনলিমিটেড পার্কিং সুবিধা রয়েছে। উদ্বোধন উপলক্ষে মাছ, মাংস এবং অন্যান্য পণ্যে বিশেষ ডিসকাউন্ট বা ছাড় চলছে বলে তিনি জানান।

ক্যাম্বেলটাউন কাউন্সিলের কাউন্সিলর মাসুদ চৌধুরী সহ কমিউনিটির ব্যক্তিরা এসেছেন ডেইলি নিডস্ শপে। সঙ্গে রয়েছেন কর্ণধার আশীষ।

আশেপাশের ম্যাকুয়ারীফিল্ডস, ইঙ্গেলবার্ন, গ্লেনফিল্ড, ক্যাসুলা, বার্ডিয়া, এডমুন্ডসেনপার্ক ও ক্যাসুলা সাবার্বে অসংখ্য বাংলাদেশী বসবাস করেন। গ্লেনফিল্ড স্টেশনটি জাংশন হওয়ায় বৃহৎ এলাকা জুড়ে থাকা বাংলাদেশীরা এই স্টেশন ব্যবহার করেন। কাজ থেকে বাড়ি ফেরার সময় তারা ট্রেন থেকে নেমেই সুলভ মূল্যে ডেইলি নিডস্ থেকে বাজার করে যেতে পারবেন। দোকানটি সপ্তাহের ৭দিন সকাল থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকছে। হালাল বুচারি সেকশানে রয়েছেন মোহাম্মদ আব্দুল লতিফ, পোষাক ও জুয়েলারী সেকশনে শম্পা এবং কাউন্টারে রয়েছেন সদা হাসিমুখে আশীষ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments