জন মার্টিনের ‘লীভ মি এলোন’ আবারও মঞ্চায়ন ১৫ ডিসেম্বর 

  •  
  •  
  •  
  •  


প্রশান্তিকা ডেস্ক: বিজয় দিবস উপলক্ষে নন্দিত নাট্যকার জন মার্টিনের ‘লীভ মি এলোন’ নাটকটির আবারও মঞ্চায়ন হচ্ছে ১৫ ডিসেম্বর। পরপর দুটি শো’র সাফল্যের পর দর্শকের অনুরোধে এটি তৃতীয় শো।

এক বার্তায় নির্দেশক জন মার্টিন বলেন, যুদ্ধের  সব গল্প এখনো বলা হয়নি। মগজের ভিতরের পুড়ে কয়লা হয়ে যাওয়া কথাগুলো শোনা হয়নি এখনো। মুক্তিযুদ্ধের জন্য ভালোবাসা
আর মুক্তিযোদ্ধাদের ঙ্খলনে  এই প্রজন্মের  দ্রোহের কথা জানা হয়নি।ওরা চিৎকার করে, ‘লীভ  মি এলোন।’ আমরা কি ওদের হারিয়ে যেতে দিব ? তাই এই প্রজন্মের মুখোমুখি হবে আবারও লীভ মি এলোন।

তিনি আরো বলেন, “এবারের বিজয় দিবসে আমরা ‘লীভ  মি এলোন’ নাটকটি উৎসর্গ করবো বীর মুক্তিযোদ্ধা তারামন বিবির স্মরণে।  আপনিও আমাদের স্মরণ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। নাটক শুরু হবে ঠিক রাত  আটটায়।  ওয়ালী পার্কের  হরাইজন থিয়েটারে।  আর এই প্রজন্মের একজন হয়ে ঋষিতা বলবে তারামন বিবির গল্প।”

মঞ্চনাটকটিতে অভিনয় করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, চলচ্চিত্র ও ফটোগ্রাফি বিভাগের খণ্ডকালীন শিক্ষক এবং ঢাকা পদাতিকের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য গোলাম মোস্তফা। মঞ্চনাটকটির কাহিনি প্রসঙ্গে তিনি বলেন, ‘নাটকটি একটি মুক্তিযোদ্ধার মেয়েকে কেন্দ্র করে আবৃত। আমরা যখনি এ নাটকটি করি তখনই আপ্লুত হয়ে পড়ি। মনে হয় যেন নিজের গল্পই বলে যাচ্ছি।’ তিনি নিজেও একজন মুক্তিযাদ্ধা।

নাটকটিতে আরো অভিনয় করেছেন মৌসুমি মার্টিন, মীর সাদিক, অদিতি শ্রেয়শী বড়ুয়া, মিতুল হক। কন্ঠ: মিতা আতিক; আলো, রচনা ও নির্দেশনা: জন মার্টিন; সার্বিক ব্যবস্থাপনা: রোনাল্ড পাত্র; মঞ্চ অধিকর্তা: লাভলী মোস্তফা।

নাটক: লীভ মি এলোন। 
বিজয় দিবস উপলক্ষে 
আগামী ১৫ই ডিসেম্বর’২০১৮  
সন্ধ্যা ৮:০০
Wiley Park Horizon Theatre 
King Georges Rd & Canterbury Rd, Wiley Park NSW 2195 
টিকেট :
https://trendyideas.com.au/products/leave-me-alone