জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তি উদযাপনে সিডনিতে হেলেনা জাহাঙ্গীর

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: বাংলাদেশের প্রবাসবান্ধব স্যাটেলাইট টেলিভিশন জয়যাত্রা’র চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ সরকারের সিআইপি হেলেনা জাহাঙ্গীর সিডনিতে টেলিভিশনের স্টুডিও উদ্বোধণ ও প্রথম বর্ষপূর্তি উদযাপনের লক্ষ্যে গতকাল সিডনি এসে পৌঁছেছেন। আগামীকাল সন্ধ্যায় রকডেলের একটি রেস্টুরেন্টের হলরুমে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। জয়যাত্রা টেলিভিশনের অস্ট্রেলিয়া শাখার ডিরেক্টর অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের সভাপতি রহমত উল্লাহ এবং অস্ট্রেলিয়া রিপোর্টার বেলাল হোসাইন সিডনি এয়ারপোর্টে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।

সিডনি এয়ারপোর্টে হেলেনা জাহাঙ্গীরকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন রহমত উল্লাহ, বেলাল হোসাইন ও বাবু।

‘আর্তমানবতার সেবায় আমাদের এই পথ চলা’ স্লোগানে এগিয়ে চলা প্রবাসবান্ধব জয়যাত্রা টেলিভিশন দেশের সীমানা পেরিয়ে বিভিন্ন দেশে প্রবাসীদের খবর প্রচারে অগ্রণী ভূমিকা রেখেছে। সিডনির রকডেলের ২ উইলিয়াম স্ট্রিটে টেলিভিশনটির সিডনি স্টুডিও উদ্বোধন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।এ উপলক্ষ্যে রকডেলের ওল্ড টাউন স্টার কাবাব রেস্টুরেন্টে আগামীকাল ৭ মার্চ ২০২০ জয়যাত্রা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী ও সিডনি স্টুডিও উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের সভাপতি রহমত উল্লাহর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন জয়যাত্রা টিভির চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ সরকারের সিআইপি হেলেনা জাহাঙ্গীর।অনুষ্ঠানে মুজিব বর্ষ উপলক্ষ্যে জয়যাত্রা টিভি সম্মাননা প্রদান করবে।
অনুষ্ঠানে যোগদানে আগ্রহীরা রহমত উল্লাহ অথবা বেলাল হোসাইনের সাথে যোগাযোগ করতে পারেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments