জাস্টিন নারায়ণ মাস্টারশেফ অস্ট্রেলিয়া বিজয়ী

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: অবশেষে অস্ট্রেলিয়ার জনপ্রিয় রিয়েলিটি শো মাস্টারশেফের শিরোপা জিতে নিলেন ফিজিয়ান- ইন্ডিয়ান বংশোদ্ভূত জাস্টিন নারায়ণ। গতকাল চ্যানেল টেনে এই প্রতিযোগিতার পর্দা নামলো। চ্যাম্পিয়ন হিসেবে জাস্টিন জিতে নিলেন ২৫০ হাজার (এক চতুর্থাংশ মিলিয়ন) অস্ট্রেলিয়ান ডলার। প্রতিযোগিতায় দ্বিতীয় এবং তৃতীয় হন যথাক্রমে পিট ক্যাম্পবেল এবং বাংলাদেশী বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী।

মাস্টারশেফ ট্রফি হাতে বিজয়ী জাস্টিন নারায়ণ।

পুরো মাস্টারশেফ জার্নিতে টপ ফেবারিট ছিলেন পিট ক্যাম্পবেল, কিশোয়ার এবং জাস্টিন। একদিন আগে শুরু হওয়া গ্রান্ড ফিনেলের প্রথম দিনে শীর্ষে অবস্থান করছিলেন পিট। যেখানে কিশোয়ার ছিলেন দ্বিতীয় অবস্থানে। গতকালের টানা পাঁচঘন্টা প্রেসার টেস্টে তারা দুই কোর্স খাবার রান্না করেন। অবশেষে গতকালের তৃতীয় হওয়া জাস্টিন পিটকে ছাড়িয়ে এক নাম্বারের ব্যবধানে জয়ী হন। ঘোষিত ফলাফলে জাস্টিন ১২৫, পিট ১২৪ এবং কিশোয়ার ১১৪ নাম্বার পান।

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার বিজয়ী জাস্টিন (মাঝখানে), প্রথম রানার আপ পিট (ডানে), দ্বিতীয় রানার আপ কিশোয়ার (বামে)।

ফলাফল শেষে উচ্ছ্বসিত জাস্টিন তাঁর বাকদত্তা এস্থারকে সামনে নিয়ে বলেন, “ অনেকদিন ধরেই আমরা এংগেজ্ড্ এবার পুরস্কারের ডলার দিয়ে বিয়েটা সেরে ফেলা যাবে।” এসময় তাঁর বাবা সঙ্গেই ছিলেন। জাস্টিন বলেন, তিনি খাবার রান্না করার প্রথম অনুপ্রেরণা পেয়েছেন তাঁর মা’র কাছ থেকে। তিনি ২০১৭ সালে ভারত ভ্রমণ করেন। সেসময় ভারতের মানুষ, সংস্কৃতি এবং খাবারের ভক্ত হয়ে ওঠেন। ভবিষ্যতে ভারতীয় খাবারের ওপর একটি রেস্টুরেন্ট কিংবা ফুডট্রাক গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন জাস্টিন নারায়ণ। তিনি বর্তমানে বাস করছেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ায়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments