জিয়া ফোরাম অস্ট্রেলিয়া আয়োজিত বিজয় মেলা ৭ ডিসেম্বর

  •  
  •  
  •  
  •  

 140 views

প্রশান্তিকা ডেস্ক: আসছে ৭ ডিসেম্বর বাংলাদেশী অধ্যুসিত সিডনির লাকেম্বার ওয়ালী পার্কে জিয়া ফোরাম অস্ট্রেলিয়া বিজয় মেলার আয়োজন করছে। এ উপলক্ষে আয়োজকেরা গত ১২অক্টোবর রোববার সন্ধ্যায় লাকেম্বার গ্রামীণ রেস্টুরেন্টে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক জাকির আলম লেনিন বলেন, বিজয় মেলা করতে পৃষ্ঠপোষকতার জন্য হাত বাড়িয়ে দিয়েছে আবাসন প্রতিষ্ঠান লিংকার্স গ্রুপ এবং সাংবাদিক সম্মেলনে জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সাথে মূল স্পন্সর লিংকার্স গ্রুপের সাথে সমযোথা স্বারক স্বাক্ষর হয়।


জাকির আলম লেনিনের উপস্থাপনায় সাংবাদিক সম্মেলন শুরু হয়। সংগঠনের সাধারন সম্পাদক মেলার সার্বিক বিষয়ে সাংবাদিকদের জানান। তিনি বলেন, এবারের মেলায় বিশেষ আকর্ষন হিসাবে থাকছে বাংলাদেশের প্রখ্যাত শিল্পী রিজিয়া পারভীন, ক্লোজআপ ওয়ান এর রানার আপ মেহেদী হাসান, মিউজিশিয়ান রুপতনু দাস শর্মা। মেলায় আরো থাকছে রকমারী দোকান, শিশুদের জন্য বিভিন্ন ধরনের রাইড,মেধাবী ছাত্রদের জন্য থাকছে বৃত্তির ব্যবস্থা এবং শিশু কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা ।
সংবাদ সম্মেলনে সিডনি থেকে প্রকাশিত বিভিন্ন সংবাদ পত্র, নিউজ পোর্টাল, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহন করেন।
ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকার জন্য লিংকার্স গ্রুপের কোন প্রতিনিধি আসতে না পারলেও প্রতিষ্ঠানের পরিচালক জনাব মাহমুদ হাসান মোবাইল ফোনে তার শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলন আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহে জামান টিটু, ফারুক আহমেদ খান, হাবিবুর রহমান সহ অনেকে। আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন জিয়া ফোরামের প্রধান উপদেষ্টা ড. হুমায়ের চৌধুরী রানা, সভাপতি মো: আরিফুল হক,সাধারন সম্পাদক সোহেল মাহমুদ ইকবাল, হায়দার আলী , মিতা কাদরী, ফরিদ মিয়া , মন্জুরুল হক আলমগীর, মিজানুর রহমান সহ অন্যান্য সদস্যরা। আয়োজকেরা মেলায় সকলকে সবান্ধবে আমন্ত্রিত।


সাংগঠনিক সম্পাদক জাকির আলমের উপস্থাপনায় সাংবাদিক সম্মেলন শুরুর পর সাধারন সম্পাদক সোহেল মাহমুদ ইকবাল মেলার প্রাথমিক পরিকল্পনা ও উদ্দেশ্য উপস্থিত সাংবাদিক বৃন্দকে অবহিত করেন। এই সময় সাংবাদিকরা প্রবেশ মূল্য, নামাজের স্থান, নুতন প্রজন্মের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন, মিডিয়া সেল সহ বিভিন্ন গঠনমূলক পরামর্শ প্রদান করেন। আয়োজক কমিটি সাংবাদিকদের পরামর্শ সমূহকে সর্বাধিক অগ্রাধিকারের ভিত্তিতে চূড়ান্ত পরিকল্পনা তৈরি করে মেলার আগে তাদের অবহিত করার প্রতিশ্রুতি দেন।

আয়োজক কমিটি আরও জানান, মেলায় বিশেষ আকর্ষন হিসাবে থাকবেন বাংলাদেশের বিখ্যাত সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীন, ক্লোজআপ ওয়ান এর রানার আপ মেহেদী হাসান,  বিখ্যাত মিউজিসিয়ান রুপতনু দাস শর্মা প্রমুখ। এ ছাড়াও মেলায়  থাকবে আকর্ষণীয় রকমারী দোকান,  শিশুদের জন্য বিভিন্ন ধরনের রাইড,  মেধাবী ছাত্রদের জন্য  বৃত্তির ব্যবস্থা এবং শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা।

ব্যাবসায়ী কাজে ব্যস্ত থাকায় লিংকার্স গ্রুপের কর্ণধার মাহমুদ হোসন মোবাইল ফোনে সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।  আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন জিয়া ফোরাম অস্ট্রেলিয়া’র  প্রধান উপদেষ্টা ড. হুমায়ের চৌধুরী রানা, সভাপতি মো: আরিফুল হক, সাধারন সম্পাদক সোহেল মাহমুদ ইকবাল,  হায়দার আলী, মিতা কাদরী, ফরিদ মিয়া, মন্জুরুল হক আলমগীর, মিজানুর রহমান সহ অন্যান্য সদস্য বৃন্দ। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর শাহ জামান টিটু,  ফারুক আহমেদ খান, হাবিবুর রহমান প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments