ট্রাম্পকে ছুড়ে ফেলেছে জনগণ: হিলারি

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের জয়ের পর ডোনাল্ট ট্রাম্পকে তুলোধুনো করেছেন হিলারি ক্লিনটন। ডোনাল্ট ট্রাম্পের পরাজয়কে জনগণের প্রত্যাখ্যান বলে অভিহিতি করেছেন হিলারি। তিনি বলেন, এই ভোটের মাধ্যমে

ট্রামকে ছুড়ে ফেলে দিয়েছে জনগণ।হিলারি বলেন, ট্রাম্পের অপশাসনের বিরুদ্ধে জনগণ কথা বলেছে। ভোটের মাধ্যমে তারা এর জবাব দিয়েছে।আমেরিকার জনগণ নতুন ইতিহাস সৃষ্টি করায় তাদের ধন্যবাদ দিয়ে টুইট করেন হিলারি। টুইট তিনি বলেন, যুক্তরাষ্ট্রের প্রত্যেক নাগরিককে ধন্যবাদ যারা এই ইতিহাস সৃষ্টি করেছেন।

২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে এই ট্রাম্পের কাছেই হেরে যান হিলারি। পপুলার ভোট বেশি পেলেও ইলেক্টোরাল ভোটে হেরে গিয়েছিলেন হিলারি।সব উত্তেজনার অবসান ঘটিয়ে শনিবার (৭ নভেম্বর) যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হন জো বাইডেন। কয়েক শতাব্দীর মধ্যে সবচেয়ে ভয়াবহ বৈশ্বিক মহামারি আর দেশজুড়ে দীর্ঘ সামাজিক সহিংসতার মতো ভিন্ন এক পরিস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে দেশটির এবারের নির্বাচন।

শক্তিশালী প্রতিপক্ষ ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে রীতিমতো ইতিহাস সৃষ্টি করেছেন জো বাইডেন। যদিও নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে প্রায় ৫০ বছর ধরে কাজ করছেন জো বাইডেন। তারপরও প্রেসিডেন্ট হওয়ার উচ্চাকাঙ্ক্ষা তার দীর্ঘদিনের। তৃতীয়বারের চেষ্টায় সেই লক্ষ্যে সফল হয়েছেন তিনি।

সূত্র: ফক্স নিউজ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments