তৃতীয়বারের মতো বিসিবিতে পাপন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্কঃ প্রথমবারের মতো নির্বাচন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদে নির্বাচিত হলেন নাজমুল হাসান পাপন। বিসিবি পরিচালনা পর্ষদের নির্বাচনে ২৫ পরিচালকের মধ্যে সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং ১৬ জন নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়েছেন। ক্যাটাগরি-২ অর্থাৎ ক্লাব ক্যাটাগরিতে ৫৭ ভোটের মধ্যে ৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন পাপন।

কতকাল বুধবার সকাল ১০টায় মিরপুর বিসিবি কার্যালয়ের বোর্ড সভাকক্ষে শুরু হয় নির্বাচন। চলে বিকেল পাঁচটা পর্যন্ত।
ক্লাব ক্যাটাগরিতে পাপনের সঙ্গী হয়েছেন গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স, ৫৩ ভোট), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৫১ ভোট), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব, ৪৭ ভোট), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব, ৫১ ভোট), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ, ৪৯ ভোট), ঈসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স, ৫২ ভোট), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং,৫২ ভোট), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস, ৪৯ ভোট), এবং মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি, ৪৬ ভোট), ফাহিম সিনহা (সূর্যতরুণ, ৫১ ভোট), (মিঠু, ৫০ ভোট)।
ক্যাটাগরি-১ এর ঢাকা বিভাগ থেকে চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন এ.এম নাঈমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ) ও তানভীর আহমেদ টিটু (নারায়নগঞ্জ)। এই ক্যাটাগরিতে সিলেট বিভাগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন শফিউল আলম চৌধুরী নাদেল। চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খান ও আ জ ম নাসির পরিচালকের চেয়ারে বসছেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments