দেশের স্বার্থেই শেখ হাসিনার দীর্ঘ দিন বেঁচে থাকা প্রয়োজন: সিডনিতে অস্ট্রেলিয়া আওয়ামীলীগ নেতারা

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: গত ২৮ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্যোগে সিডনিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষ্যে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল হাসনাৎ মিল্টনের সঞ্চালনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এমদাদ হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল মতিন, আলাউদ্দিন আলোক, জুয়েল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শেখ মশিউর রহমান হৃদয়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক নোমান শামীম এবং সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহী। টেলিফোনে জাপান থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাপান আওয়ামী লীগের সভাপতি সালেহ মোহাম্মদ আরিফ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিবসে অস্ট্রেলিয়া আওয়ামীলীগের নেতারা কেক কাটছেন

সভায় বক্তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বর্তমানে সরকার পরিচালনায় সাফল্যের জন্য শেখ হাসিনাকে কেন্দ্র করে সমগ্র বিশ্বে যে আগ্রহ তৈরী হয়েছে, বাংলাদেশকে তিনি যে উচ্চতায় নিয়ে গেছেন, বক্তারা তার ভূয়সী প্রশংসা করেন। নেতৃবৃন্দ বলেন, দেশের স্বার্থেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘদিন বেঁচে থাকতে হবে। তাতে করে চলমান উন্নতি অব্যাহত থাকবে।
বক্তাদের আলোচনায় বাংলাদেশের চলমান অবৈধ ক্যাসিনো বিরোধী আন্দোলনের প্রসঙ্গও আলোচিত হয়। বক্তারা চলমান অভিযানের প্রতি তাদের সমর্থন ব্যক্ত করে এ ব্যাপারে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবার ব্যাপারে অঙ্গীকার ব্যক্ত করেন। চলমান অভিযানের প্রেক্ষিতে বক্তারা শেখ হাসিনার নিরাপত্তার ব্যাপারেও আরো সতর্কতা অবলম্বনের পরামর্শ দেন। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন আলাউদ্দিন আলোক।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments