নতুন রাজনৈতিক দল ঘোষণার পথে ভিপি নূর

  •  
  •  
  •  
  •  

 84 views

ডাকসু ভিপি নুরুল হক নূর

প্রশান্তিকা ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ ডাকসু’র ভিপি নুরুল হক নূর নতুন রাজনৈতিক দল গঠন করতে যাচ্ছেন। গতকাল তিনি তার ফেসবুক পেজে এই ঘোষণা দেন। তিনি বলেন, নতুন ধারার রাজনীতি প্রতিষ্ঠায় কাজ করছি। ছাত্র, যুব, শ্রমিক, প্রবাসী অধিকার পরিষদ গঠন করেছি।

তার ঘোষিত রাজনৈতিক দলে ছাত্র, যুবক, শ্রমিক ও প্রবাসীরা অগ্রাধিকার পাবে। তিনি দেশের বহুল জনপ্রিয় আওয়ামীলীগ বা বিএনপির বা অন্য কোন দলের রাজনীতি করবেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, “আমি আওয়ামীলীগ- বিএনপি, জামায়াত-জাতীয় পার্টির রাজনীতি করিনা, করবো না। এখানে লুকোচুরির কিছু নাই। আমাদের চিন্তাভাবনার সাথে যাদের মিলবে তাদের নিয়েই কাজ করবো। কে পাশে থাকলো না থাকলো সেটা দেখার বিষয় নয়।”

ভিপি নূরুর এই ঘোষণাটি দেশ ও দেশের বাইরে প্রবাসীদের মধ্যে ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন, করোনা প্রাদুর্ভাবের মধ্যে নূরুর এটিও একটি স্টান্টবাজি। তাদের ধারণা, নানা কর্মকাণ্ডের ঘোষণা দিয়ে এই ক্রান্তিকালেও তিনি আলোচনায় থাকতে চান।
নুরুল হক নূর ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের সময় সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহবায়ক হিসেবে আলোচনায় আসেন। তিনি ২০১৯ সালে ডাকসু ভিপি হিসেবে নির্দলীয় পার্টি থেকে নির্বাচিত হন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments