নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টে ভবনে বাংলা প্রেস ও মিডিয়া আ্যওয়ার্ড ২৯ জুলাই

  
    
প্রশান্তিকা ডেস্ক : অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্য পার্লামেন্টের জুবিলী রুমে অনুষ্ঠিত হচ্ছে বাংলা প্রেস ও মিডিয়া সম্মাননা। মাল্টিকালচারাল এন্ড ইন্ডিজিনিয়াস মিডিয়া এওয়ার্ড ( MIMA ) এর আওতায় সম্মাননা অনুষ্ঠানটির সমন্বয়ক অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব। পুরস্কার অনুষ্ঠানটির আমন্ত্রক রাজ্য পার্লামেন্টের লেবার পার্টি থেকে নির্বাচিত এমপি Hon Shaoquett Moselmane MLC.
আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, আসছে ২৯ জুলাই প্রিন্ট, রেডিও, টেলিভিশন ও অনলাইন মাধ্যমের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে। ইতোমধ্যে শওকাত মোসেলমানি এমপি একটি ঘোষণার মাধ্যমে প্রবাসের সকল বাংলাদেশী মিডিয়াকে মনোনয়নের আহবান জানিয়েছেন। আগ্রহী লেখক, সাংবাদিক, সম্পাদক বা টেলিভিশনের কর্মকর্তারা নিজের জন্য কিংবা অন্যের জন্যও মনোনয়ন পাঠাতে পারবেন। মনোনয়ন করতে এই লিংক ব্যবহার করতে হবে-
মনোনয়নের ওপর ভিত্তি করে সম্পূর্ন স্বাধীন বিচারক মণ্ডলী বাংলা প্রেস ও মিডিয়ার বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা নির্ধারণ করবেন । পার্লামেন্ট ভবনে অনুষ্ঠিত আয়োজনটি কেবলমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্য নির্ধারিত বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
Hon Shaoquett Moselmane MLC
এছাড়া এই নির্দেশনাও অনুসরণ করতে হবে- ONCE YOU HAVE COMPLETED THE FORM PLEASE SUBMIT A DIGITAL COPY OF SUPPORTING EVIDENCE IN ENGLISH OR BENGALI OF THE WORK OF YOUR NOMINEE BY EMAIL TO bdpressaus@gmail.com  MAKE SURE A DIGITAL COPY IS EMAILLED TO THIS ADDRESS OR YOUR ENTRY WILL NOT BE VALIDATED. আগামী ১০ জুলাই বিকেল ৫টার মধ্যে এই মনোনয়ন গ্রহণ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। প্রবাসে বাংলা ভাষা ও সংস্কৃতি চর্চার গুণগত মান বাড়াতেই MIMA এই উদ্যোগ নিয়েছে বলেও জানানো হয়।
বিজ্ঞাপন
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments