পাঠক চাহিদার তুঙ্গে সাদাত হোসাইনের নতুন বই ‘শেষ অধ্যায় নেই’

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: জনপ্রিয় ঔপন্যাসিক সাদাত হোসাইনের নতুন রহস্যপন্যাস ‘শেষ অধ্যায় নেই’ বাজারে এসেছে। রকমারী সহ দেশের অন্যান্য অনলাইন বিক্রেতাগুলো থেকে বিপুল সংখ্যক পাঠক বইটির প্রি অর্ডার করছেন। রকমারী’র মাধ্যমে বিক্রিত ‘শেষ অধ্যায় নেই’ প্রি অর্ডার বইতে গতকাল রাতভর অটোগ্রাফ দেন লেখক। এসময় প্রশান্তিকার সাথে কথা বলে সাদাত হোসাইন জানান, “পাঠকের তুমুল সাড়ায় আমি আপ্লুত। এর আগেও আমার অনেক বইয়ের ক্ষেত্রে এটা হয়েছে। তবে এবারের সাড়ায় আমি অভিভূত।”

রকমারীতে পাঠকের প্রি অর্ডার করা নতুন বই ‘শেষ অধ্যায় নেই’ তে রাতভর অটোগ্রাফ দিচ্ছেন সাদাত হোসাইন।

শেষ অধ্যায় নেই লেখকের রহস্যধর্মী রেজা সিরিজের দ্বিতীয় বই। এটি প্রকাশ করেছে ‘অন্যধারা’ প্রকাশনী। রহস্যধর্মী প্রথম বই ‘ছদ্মবেশ’ বাজারে আসে গত বছর। উপন্যাসটি প্রথম ছাপা হয় বাংলাদেশের নামকরা একটি দৈনিক পত্রিকার ঈদ সংখ্যায়। তারপর বই আকারে প্রকাশিত হওয়ার পরে লেখকের রহস্যধর্মী উপন্যাসের তুমুল চাহিদা সৃষ্টি হয়। এমনকি গত ফেব্রুয়ারিতে সিডনি বইমেলায় প্রশান্তিকা বইঘর উল্লেখযোগ্য সংখ্যক কপি আনলেও খুব দ্রুত শেষ হয়ে যায়।

শেষ অধ্যায় নেই’-এর প্রচ্ছদ লেখক সাদাত হোসাইন নিজেই করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “তার আগে বিশেষ ঘটনার অংশ হয়ে নেই চলুন। প্রথমবারের মতো নিজের বইয়ের জন্য নিজেই করে ফেললাম প্রচ্ছদ। বহুকাল পরে ক্যামেরাও হাতে নিলাম, বসে গেলাম ফটোশপেও… জীবনে করা প্রথম প্রচ্ছদের জন্য নিজেকেই নিজে পাশ মার্কস দিয়ে দিয়েছি। সো, রেডি সেট গো…।”

রকমারীতে পাঠকের অর্ডার করা ‘শেষ অধ্যায় নেই’ বইয়ের স্তুপ।

সাদাত হোসাইন জানান, আসছে বইমেলায় বরাবরের মতই দুই তিনটি নতুন বই আসছে। তারমধ্যে উপন্যাস এবং একটি কবিতার বইও থাকতে পারে। সাদাতের অন্যান্য বইয়ের মধ্যে রয়েছে অর্ধবৃত্ত, নির্বাসন, মেঘেদের দিন, কাজল চোখের মেয়ে, মরণোত্তম, ছদ্মবেশ, তোমাকে দেখার অসুখ, মানবজনম, যেতে চাইলে যেও, নিঃসঙ্গ নক্ষত্র, অন্দরমহল, আরশিনগর ও জানালার ওপাশে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments