প্রবাসী শিক্ষার্থীদের পাশে দাঁড়াল অস্ট্রেলিয়ার বগুড়া সমিতি

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: অস্ট্রেলিয়ায় বাংলাদেশী অধ্যুসিত লাকেম্বায় একটানা ২০ দিন ধরে প্রবাসী ছাত্র ছাত্রীদের দুই বেলা খাবারের ব্যবস্থা করছে কমিউনিটির বড় ভাই ও বোনেরা। তাদের এই প্রচেষ্টার নাম ‘ফুড শেয়ারিং ফর স্টুডেন্টস’। বগুড়া সমিতি অস্ট্রেলিয়া ইন্ক তাদের এই মহতী উদ্যোগকে সমর্থন জানিয়ে পাশে দাঁড়িয়েছে।

ফুজ শেয়ারিং প্রচেষ্টায় অর্থ সহযোগিতা চেক হস্তান্তর করছেন বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার সভাপতি এনায়েতুর রহিম বেলাল ও সেক্রেটারী নির্মাল্য তালুকদার।

আজ সমিতির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক এনায়েতুর রহিম বেলাল ও নির্মাল্য তালুকদার নিম ‘ফুড শেয়ারিং’ প্রচেষ্টাকে অর্থ সাহায্য করেন। কমিউনিটির পক্ষ থেকে এই সাহায্য গ্রহণ করেন আল নোমান শামীম ও চমন রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন সালমিন সুলতানা, আল নাহিয়ান, মহিউদ্দিন প্রমুখ। সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা এনায়েতুর রহিম বেলাল প্রশান্তিকাকে জানান, করোনার প্রাদুর্ভাবে প্রবাসী ছাত্র ছাত্রীরা অনেক কষ্টে দিন পার করছে। এ সময় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে এবং তাদের পাশে দাঁড়াতে হবে। সমিতি আরও কয়েকটি ফান্ড যারা বিভিন্ন ভাবে বাংলাদেশী কমিউনিটির মানুষকে সহায়তা করে যাচ্ছে তাদেরকেও অর্থ সহযোগিতা করছেন বলে তিনি জানান।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments