প্রশান্তিকার সহযোগী সম্পাদক নদী’র বাবার ইন্তেকাল

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: মেলবোর্ন প্রবাসী লেখক, সংস্কৃতিজন এবং প্রশান্তিকার সহযোগী সম্পাদক নাদেরা সুলতানা নদীর বাবা ডা. নুরুল হুদা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাই রাজেউন)। আজ শুক্রবার সকালে নেত্রকোনার পূর্বধলা উপজেলার হোগলা গ্রামে নিজ বাড়িতে তিনি মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। মৃত্যুর কারণ বার্ধক্যজনিত। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস সহ অন্যান্য বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। তিনি দুই ছেলে, দুই মেয়ে এবং স্ত্রী রেখে গেছেন। হোগলায় আজই জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে জানা গেছে।

ছেলে নভ: সহ প্রয়াত বাবা ডা. নুরুল হুদার সাথে নাদেরা সুলতানা নদী

ডা. নুরুল হুদা হোগলা বাজারে নিজে ফার্মেসী প্রতিষ্ঠা করেছেন। তিনি এই ফার্মেসীতেই রোগী দেখতেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এই দায়িত্ব পালন করে গেছেন। এলাকার দরিদ্র মানুষের কাছ থেকে তিনি কোন টাকা নিতেন না। এমনকি তাদের ওষুধও বিনামূল্যে দিয়ে দিতেন। তাঁর মৃত্যুতে স্থানীয় জনসাধারণ এক নিবেদিত মানুষকে হারালেন।
তাঁর মেয়ে নদী দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার এডেলেইড এবং তারপরে মেলবোর্ন এবং ছেলে সিডনি বসবাস করে আসছেন। নদী প্রশান্তিকার মাধ্যমে সকল পাঠককে তাঁর বাবার বিদেহী আত্মার শান্তির জন্য দোয়া ও প্রার্থনার অনুরোধ জানিয়েছেন।

প্রশান্তিকা পরিবারের পক্ষ থেকে আমরা গভীর শোক ও সমবেদনা জানাই। দূর প্রবাসে থাকা মরহুমের ছেলে মেয়ে, দৈহিত্র এবং শোক সন্তপ্ত পরিবারের সকলের সাথে আমাদের সমবেদনা ও সহমর্মিতা জানাই।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments