ফায়ার ফাইটারদের সাহায্য করতে আইইউবি আ্যলামনাইয়ের উদ্যোগ

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: সিডনিতে বাংলাদেশী বেসরকারী বিশ্ববিদ্যলয় আইইউবি- এর প্রাক্তন ছাত্র ছাত্রীদের সংগঠন আইইউবি এলামনাই এসোসিয়েশন বরাবরই বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ড খুব নীরবে স্বতস্ফুর্তভাবে আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় এলামনাইয়ের সভাপতি জনাব ইলিয়াস চৌধুরীর নেতৃত্বে এবার তারা অষ্ট্রলিয়ায়, বিশেষ করে সিডনির আশেপাশে সম্প্রতি ঘটে যাওয়া দুর্যোগ, বুশ ফায়ার দমনে সকল ফায়ার ফাইটার এবং ক্ষতিগ্রস্তদের জন্য অর্থ আহরণের কাজ হাতে নিয়েছে।

এলামনাইয়ের প্রেসিডেন্ট জনাব ইলিয়াস চৌধুরী বলেন, “আমরা সবাই জানি প্রায় তিন মাস ব্যাপী সিডনির আশেপাশের বনবেষ্ঠিত এলাকায় প্রবল অগ্নি প্রকোপে অনেক মানুষ গৃহহারা, এই আগুন দমন করতে গিয়ে বেশ কিছু বীরসম ফায়ার ফাইটার বা দমকল কর্মী তাদের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। যদিও রাজ্য সরকারের তরফ থেকে তেমন কোন আর্থিক সহায়তা চাওয়া হয়নি তবুও মানবিকতার দিকটা নজরে রাখলে অষ্ট্রেলিয়ার নাগরিক হিসেবে এটা আমাদের নৈতিক এবং মানবিক দায়িত্ব যে আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া।”

সংগ্রহকৃত এ অর্থ যথাযোগ্য স্থানে বন্টন এবং প্রেরণের প্রতিশ্রুতি দিয়ে আইইউবি এলামনাই এসোসিয়েশনের সভাপতি সকলকে নিম্নোক্ত লিংকে স্বতস্ফুর্ত অংশগ্রহনের আহবান জানিয়েছেন।

https://www.gofundme.com/f/supporting-our-fire-fighters?utm_source=customer&utm_medium=copy_link&utm_campaign=p_cp+share-sheet