ফারুকীর নো ল্যান্ড’স ম্যান সিনেমার সাথে যুক্ত হলেন এ আর রহমান

  •  
  •  
  •  
  •  
নো ল্যান্ডস ম্যান’র সঙ্গীত পরিচালক এ আর রহমান

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশের নন্দিত নির্মাতা মোস্তফা সারয়ার ফারুকীর বহুল আলোচিত সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’র সাথে যুক্ত হলেন উপমহাদেশের প্রখ্যাত সুরকার অস্কার জয়ী এ আর রহমান। তিনি ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন এবং অন্যতম প্রযোজক হিসেবে যুক্ত থাকবেন।

পরিচালক ফারুকী এবং প্রযোজক নুসরাত ইমরোজ তিশা এক প্রতিক্রিয়ায় বলেন, উপমহাদেশের এতো বড় একজন সঙ্গীত পরিচালককে ‘নো ল্যান্ডস ম্যান’ দলে পেয়ে আমরা খুব আনন্দিত।
প্রখ্যাত সিনেমা পত্রিকা দ্য ভ্যারাইটিতে একটি সাক্ষাৎকারে এ আর রহমান তাঁর সংযুক্তির কথাটি বলেছেন। ছবিটি সম্পর্কে এ আর রহমান বলেন, “সময় আমাদের নতুন পৃথিবী নতুন স্বপ্নের জন্ম দেয়। নতুন এই পৃথিবীর চ্যালেঞ্জকে ছুঁতে নতুন নতুন গল্পের দরকার। নো ল্যান্ডস ম্যান সেই রকম নতুন একটি স্পর্শের গল্প।”

নন্দিত নির্মাতা ফারুকী, অভিনেত্রী তিশার সাথে প্রখ্যাত সঙ্গীত পরিচালক এ আর রহমান।

গত বছর ছবিটির অস্ট্রেলিয়া, আমেরিকা এবং ভারতে শুটিং শেষ হয়। ভারত, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার তারকা অভিনেতা-অভিনেত্রীরা ছবিটিতে অভিনয় করছেন। ভারত থেকে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, বাংলাদেশ থেকে তাহসান এবং অস্ট্রেলিয়া থেকে রয়েছেন মেগান মিশেল। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী প্রধান চরিত্রে রূপদান করছেন। জীবনের এক পর্যায়ে তিনি আমেরিকায় অস্ট্রেলীয় মেয়ে মেগান মিশেলের দেখা পান। সেখান থেকেই গল্পের শুরু।

উল্লেখ্য, এ আর রহমান ভারত উপমহাদেশের স্বনামধন্য সব পুরস্কার ছাড়াও অস্কার, বাফটা এবং গ্রামি এওয়ার্ড পেয়েছেন।