বগুড়া সমিতির বনভোজন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত, নতুন কার্যকরি কমিটি গঠন

  •  
  •  
  •  
  •  

‘হামড়া বগুড়ার ছোল’ শ্লোগানকে উপজীব্য করে এবছরও মিলিত হয়েছিলেন অস্ট্রেলিয়া প্রবাসী বগুড়াবাসী। রৌদ্রজ্জ্বল ঝকঝকে দিনে গত ২৮ এপ্রিল রোববার সিডনির ব্লাক্সল্যান্ড রিভারসাইড পার্কে বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়। একই দিনে সমিতির সাধারন সভা অনুষ্ঠিত হয় এবং নির্বাচনের মাধ্যমে ২০১৯-২০২১ সালের নতুন কার্যকরি কমিটি গঠিত হয়।


মুক্তিযোদ্ধা শাহ মো: এনায়েতুর রহিম (বেলাল) এবং আইনজীবি নির্মল্য তালুকদার (নান্টু), যথাক্রমে সমিতির সভাপতি ও সধারণ সম্পাদক হিসাবে পুনরায় নির্বাচিত হন।
নির্বাচনে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ও ৩ জন উপদেষ্টা দায়িত্ব প্রাপ্ত্ হন। কার্যকরি কমিটির নির্বাচনে মো: লুৎফর রহমান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন।

২০১৯-২০২১ সালের কার্যকরি কমিটি
উপদেস্টা-ড. আব্দুর রাজ্জাক, উপদেস্টা-ড. রফিকুল ইসলাম, উপদেস্টা-মো: লুৎফর রহমান, সভাপতি- শাহ মো: এনায়েতুর রহিম(বেলাল ),সহ-সভাপতি- ডা: জাকির হাসান (জাকির), সাধারণ সম্পাদক- নির্মল্য তালুকদার(নান্টু),সহ- সাধারণ সম্পাদক- আহমেদুল হক (বাকের ),সাংগঠনিক সম্পাদক-মোত্তাসিম বিল্লাহ , প্রচার সম্পাদক-মো:তৈমুর রহমান (লেমন), সাংস্কৃতিক সম্পাদক-নাসিমা আক্তার(নাজু),ক্রীড়া সম্পাদক এস.এম.মাজেদুল হক(তরিক),মহিলা বিষয়ক সম্পাদিকা-মাসুমা জাকির (বুলা),সদস্য -রেজিনা আক্তার(ফেন্সী),
সদস্য – রাকিব ফেরদৌস (রাকিব),সদস্য-সিরাজুম মনির। কোষাধাক্ষ্য এবং দুই জন সদস্যের নাম প্রস্তাবে আছে । উক্ত পদের জন্য ইচ্ছুক প্রাথী সমিতির নমিনেশন ফর্মে সাক্ষর না করার কারনে,তাদের নাম প্রকাশ করা হলোনা।

বগুড়া সমিতির আগামীদিনের কার্যকরি কমিটির সভায় উক্ত পদের ব্যক্তিদের কমিটিতে সংয়ুক্ত করা হবে।
সুন্দর আবহাওয়া ও উন্মুক্ত পরিবেশে, বনভোজের বিরতির পর বগুড়া সমিতির উপস্হিত সদস্য এবং আমন্ত্রিত অথিতিদের অংশগ্রহনে ক্রীড়া প্রতিযোগিতা অনুস্ঠিত হয়। সবশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ও রাফেল ড্রর মাধ্যমে সারাদিনের অনুষ্ঠানের সমাপ্ত হয়।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments