বগুড়া সমিতি অস্ট্রেলিয়ার উদ্যোগে বগুড়ায় বন্যা ত্রাণ বিতরণ

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: বগুড়া সমিতি অস্ট্রেলিয়া গত ১৯শে আগস্ট বগুড়া জেলার সারিয়াকান্দির মথুরাপাড়া এলাকায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করে। প্রতিটা ত্রাণ প্যাকেটে ছিলো ৩কেজি চাল,আধা কেজি ডাল,২ কেজি আলু,আধা কেজি চিড়া ও আধা কেজি চিনি। ত্রাণ বিতরণে অসংখ্য বানভাসী মানুষের সমাগম হয় এবং তারা কেউ খালি হাতে ফিরে যায়নি বলে জানা গেছে।

অস্ট্রেলিয়ায় বসবাসরত বগুড়া সমিতির সদস্যদের দেয়া অর্থে ৪৬০ (চার শত ষাট ) জন পরিবারের মধ্যে উক্ত ত্রান সামগ্রী বিতরণ করেন সমিতির সভাপতি মুক্তিযােদ্ধা ও প্রাক্তন খেলোয়াড় শাহ মো: এনায়েতুর রহিম বেলাল। এ সময়ে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সামরিক অফিসার মুক্তিযোদ্ধা শাহ মো: আতাউর রহিম দুলাল, বগুড়া জেলা পরিষদ সদস্য মো:আনছার আলী, কুতুবপুরের সাবেক চেয়ারম্যান মো: গাজীউল হক, রাজা ফকির, মো: মন্জুর রহমান প্রমুখ।

ত্রানের সামগ্রী ক্রয় ও সুষ্ঠু ভাবে বিতরনের ব্যাপারে সার্বিকভাবে সহযোগিতা করেন হাসান বুসরী বাবু, সৈয়দ আপেল শাহাবুদ্দিন,দিলরুবা আমিনা সুইট (সাধারণ সম্পাদক বগুড়া জেলা মহিলা ক্রীড়া সংস্হা),শাহ মো: তানজির ওয়াজেদ (শোভন),মো: হিমেল ,তপু কুমার ঘোষ ও ইন্জিনিয়ার কে,এম, বিল্লুর রহমান ।

সমিতির সভাপতি এনায়েতুর রহিম বগুড়া সমিতির সকলকে ধন্যবাদ জানিয়েছেন এই ত্রাণ তৎপরতায় সাহায্য করে বন্যা কবলিত মানুষের মুখে হাসি ফোটানোর জন্য।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments