বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ৪ জনের নাম থাকেলও! নাম নেই মাশরাফীর

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: বঙ্গবন্ধু টিটোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফটের তালিকা প্রকাশ করেছে বিসিবি। প্রথম সারির পাঁচ জনের মধ্যে ৪ জনের নাম থাকলেও সেখানে নেই ক্যাপ্টেন মাশরাফী বিন মুর্তজার নাম। স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগে তাহলে কি মাশরাফী বাদ? তাকে সরিয়ে রেখেই কেন তালিকা প্রকাশ করল বিসিবি?  জবাব দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক। মাশরাফী ডিসেম্বরের শুরুতে ফিট হয়ে ফিরলেই নাকি যে দল চাইবে সেই তাকে নিতে পারবে। একাধিক দল চাইলে নাকি করা হবে লটারি।

মোট চারটি গ্রেডে ভাগ করে নাম প্রকাশ করা হয়েছে ক্রিকেটারদের। গ্রেড‘-তে স্থান পাওয়া সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ , তামিম এবং মোস্তাফিজুর রহমান, এই পাঁচ ক্রিকেটার পাবেন ১৫ লক্ষ টাকা করে।

গ্রেড বিতে আছেন লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুনসহ ২১ জন ক্রিকেটার। যারা প্রত্যেকে ১০ লাখ টাকা করে পাবেন।

গ্রেড সিতে আছেন সাব্বির রহমান, এনামুল হক বিজয়, আবু হয়দার রনিসহ ২৩ জন। তারা পাবেন ৬ লাখ টাকা করে। এছাড়া গ্রেড ডিতে আকবর আলী, তানজিদ হোসেন তামিমসহ ৩৫ জন ক্রিকেটার। তারা পাবেন ৪ লাখ টাকা করে পারিশ্রমিক পাবেন।

এই টুর্নামেন্টে পাঁচটি বিভাগের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। দলগুলো হলোফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments