বঙ্গবন্ধু ফাউন্ডেশন অস্ট্রেলিয়া শাখা কমিটির অনুমোদন

  •  
  •  
  •  
  •  

 475 views

প্রশান্তিকা ডেস্ক: গতকাল ১১ই অক্টোবর ২০২০ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটি মোল্লা মোঃ রাশিদুল হককে সভাপতি এবং সানিয়াত ইসলামকে সাধারন সম্পাদক করে তাদের অস্ট্রেলিয়া শাখার কমিটির অনুমোদন দেয় এবং তাদেরকে পুর্নাঙ্গ কমিটি দেয়াসহ অস্ট্রেলিয়ার সমস্ত রাজ্যে কমিটি দেয়ার জন্যে নির্দেশ প্রদান করে।

অস্ট্রেলিয়া কমিটির সভাপতি মোল্লা মোঃ রাশিদুল হক অস্ট্রেলিয়া কমিটি অনুমোদন দেয়ার জন্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি ও মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সম্মানিত সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, সম্মানিত নির্বাহী ও প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট মশিউর মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা এবং যুগ্ম সাধারন সম্পাদক রফিক ফরাজীকে আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি নতুন কমিটির সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান এবং যারাই বঙ্গবন্ধুকে ভালোবাসেন এবং বঙ্গবন্ধুর জীবন নিয়ে কাজ করতে ইচ্ছুক তাদের বঙ্গবন্ধু ফাউন্ডেশনে যোগ দিতে আহ্বান জানান। যোগ্য মেধাবী এবং দেশের জন্যে কাজ করতে ইচ্ছুকদের তিনি অতি সত্বর যোগাযোগের জন্যে অনুরোধ করেন।

তিনি অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশী বুদ্ধিজীবীদের নিয়ে বঙ্গবন্ধুর জীবনের উপর গবেষণাসহ বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচারের সন্মুখীন করানোর ব্যাপারে সব ধরনের সহযোগিতা প্রদানের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বাংলাদেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি দেশের সবার প্রতি আহ্বান জানান।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments